রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ০৮:৪৪ পূর্বাহ্ন

ফতুল্লায় ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে জেএসসি পরীক্ষার্থীর মৃত্যু

আলোকিত নারায়ণগঞ্জ :নারায়ণগঞ্জের ফতুল্লায় ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে মো. আব্দুল্লাহ (১২) নামে এক জেএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আব্দুল্লাহ ফতুল্লার হাজীগঞ্জ এলাকার মো. আব্দুল হাকিমের ছেলে এবং মুক্তিযোদ্ধা স্মৃতিবিদ্যা নিকেতনের শিক্ষার্থী। অসুস্থ শরীর নিয়েই গতকাল মঙ্গলবার পর্যন্ত জেএসসির পরীক্ষায় দিয়েছে সে।

আব্দুল্লাহর বাবা আব্দুল হাকিম জানান, গত ২ নভেম্বর জেএসসি পরীক্ষা শুরু হওয়ার পর থেকেই তার ছেলে আব্দুল্লাহ জ্বর অনুভব করে। পরের দিন স্থানীয় মাস্টার মেডিসিন কর্ণার থেকে ওষুধ এনে খাওয়ার পর জ্বরের কিছুটা কমে আসে। এ অবস্থাতেই আব্দুল্লাহ পরীক্ষা দিয়ে আসছিল। গতকাল মঙ্গলবার পরীক্ষা দিয়ে আসার পর শরীরের তাপমাত্রা বাড়তে থাকায় দুপুরের দিকে তাকে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টেরিয়া) হাসপাতালে নেয়া হয়। হাসপাতালের জরুরি বিভাগ থেকে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় ফেরত পাঠানো হয়।

রাত ১০টার দিকে রক্ত বমি করার পর আব্দুল্লাহর অবস্থা আরও বেগতিক হলে তাকে আবারও ভিক্টেরিয়া হাসপাতালের নেয়া হয়। সেখান থেকে কিছু পরীক্ষা দেয়া হয়। পরীক্ষার রিপোর্টে রক্তের স্বাভাবিক প্লাটিলেট দেড় লাখ থাকার স্থলে ৩২ হাজারে নেমে আসায় ভিক্টেরিয়া থেকে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আব্দুল্লাহ।

আব্দুল্লাহর বড় বোন রাবেয়া আক্তার বলেন, ঢাকা মেডিকেল হাসপাতাল থেকে তাদের জানানো হয়েছে তার ভাই ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে মারা গেছে।

মুক্তিযোদ্ধা স্মতিবিদ্যা নিকেতনের ইংরেজির শিক্ষক আবুল কালাম আজাদ বলেন, আব্দুল্লাহ তাদের স্কুলের জেএসসি পরীক্ষার্থী। সে নিয়মিত ছাত্র ছিলো। তার অসুস্থতার খবর স্কুল কর্তৃপক্ষ জানতো না। এখন তার মৃত্যুর খবর শুনলাম।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!