সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৩:১৩ অপরাহ্ন

ফতুল্লায় দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ, ভাঙচুর

ফতুল্লা প্রতিনিধিঃ ফতুল্লায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে করে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এসময় একটি অটোরিকশার গ্যারেজসহ প্রায় অর্ধশতাধিক দোকান ঘর ভাঙচুর করেছে সন্ত্রাসীরা। বুধবার রাত ১০টা থেকে ১১টা পর্যন্ত ফতুল্লার দেওভোগ বাঁশমুলি সড়কে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাঁশমুলি এলাকার রাজু প্রধান ও সালাউদ্দিন ওরফে সালু গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। বুধবার রাতেও সেই বিরোধের জের ধরে দেশীয় অস্ত্র হাতে দুই গ্রুপের মধ্যে দফায় দফায় ধাওয়া- পাল্টা ধাওয়া হয়।

এসময় উভয় গ্রুপের লোকজন সড়কের পাশের দোকান ঘর ও একটি অটোরিকশার গ্যারেজে ব্যাপক ভাঙচুর চালায়। সন্ত্রাসীদের তাণ্ডবে ঢাকা-মুন্সিগঞ্জ সড়কে প্রায় আধা ঘন্টা যানচলাচল বন্ধ ছিল। এ সময় গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

অটোরিকশা গ্যারেজ মাহজন আলো বেগম জানান, তার গ্যারেজে সন্ত্রাসীরা প্রবেশ করে অন্তত ৩০টি অটোরিকশা ভাঙচুর করেছে এবং কেশবাক্স থেকে সারাদিনের উপার্জনের টাকা লুটে নিয়ে গেছে।

ব্যবসায়ী সাহাবুদ্দিন জানান, বাঁশমুলি সড়কের উভয় পাশে অন্তত শতাধিক দোকান রয়েছে। এরমধ্যে প্রায় অর্ধশতাধিক দোকান ভাঙচুর করেছে সন্ত্রাসীরা। এসময় অনেকেই আহত হয়েছেন।

ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!