বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৫:০৮ পূর্বাহ্ন

ফতুল্লায় দুই মাদক বিক্রেতাকে আটক করে পুলিশে দিল এলাকাবাসী

আলোকিত নারায়ণগঞ্জ: ফতুল্লায় দুই মাদক বিক্রেতা কে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। শুক্রবার দুপুরে দাপা ইদ্রাকপুর জোড়পুল এলাকাবাসী  বারো পুড়িয়া হেরোইনসহ আটক করে পুলিশের কাছে তুলে দেয়।

 

আটককৃতরা হলো, দাপা ইদ্রাকপুর ব্যাংক কলোনী এলাকার সালাম মিয়ার ছেলে একাধিক মামলার আসামী ডাকাত হানিফ ও একই এলাকার রুহুল আমিনের ছেলে শাওন।

এলাকাবাসী জানায়, এই এলাকায় মাদক বেচাকেনা বন্ধ থাকলে ও  কিছু দিন ধরে আবারও মাদক বেচাকেনা শুরু করে আসছে।মাদক বিক্রেতা ও সেবনকারীদের যন্ত্রণায় অতিষ্ট হয়ে পড়েছি।এলাকায় প্রশাসনের লোকজন তেমন তৎপরতা দেখা যায়না ও সোর্সরা এসে তাদের কাছ থেকে মাসোয়ারা নিয়ে যায়। পরে নিজেরাই একত্রিত হয়ে দুইজনকে আটক করে পুলিশের কাছে তুলে দেই।

ঘটনাস্থলে আসা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক আ: রউফ জানান, এলাকাবাসী বরো পুড়িয়া হেরোইনসহ হানিফ ও শাওন নামের দুইজনকে আটক করেছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, প্রশাসনের নিস্ক্রিয়তার কারনে ফতুল্লা জুড়ে প্রকাশ্যে চলছে মাদক বেচাকেনা। মাদক বিক্রি নিয়ে প্রায় দুই দলে সংঘর্ষের ঘটনা ঘটে। কয়েক দিন আগে দাপা ইদ্রকপুর এলাকায় আজমির ও আল আমিন বাহীনি দেশীয় অস্ত্র নিয়ে প্রকাশ্যে সংঘর্ষ হয়। এতে উভয় দলের দুইজন গুরুত্ব জখম হয়েছে।

এছাড়াও সোর্সরা মাদক বিক্রেতাদের কাছ থেকে নিয়মিত মাশোয়ারা নিয়ে থাকে এবং নিরিহ লোকদের হয়রানি করার ও অভিযোগ রয়েছে সোর্সদের বিরুদ্ধে।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!