সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১২:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফতুল্লায় ৭০ কোটি টাকার সাপের বিষসহ গ্রেফতার ২ ফতুল্লায় মসজিদে বিস্ফোরণ : আত্মসমর্পণ করেই ২২ আসামির জামিন পুনরায় পলাশকে মেম্বার হিসেবে দেখতে চায় ওয়ার্ডবাসী রিয়াদ মোঃ চৌধুরীকে ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের ফুলেল শুভেচ্ছা সিদ্ধিরগঞ্জে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ সোনারগাঁয়ে কাভার্ডভ্যান ও মোটর সাইকেলের সংঘর্ষে নিহত ১ ফতুল্লায় পুলিশ দম্পতির বাড়ীতে দূর্ধর্ষ চুরি লিটনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন রেলস্টেশন বাজার দোকান মালিক বৃন্দ লিটনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন শাহ ফতেহউল্লাহ কিন্ডার গার্টেন শিক্ষক ও শিক্ষিকা বৃন্দ ছাত্রলীগ নেতা শুভর নেতৃত্বে মোবারক হোসেন কে ফুলেল শুভেচ্ছা

ফতুল্লায় দুর্ধর্ষ তিন ছিনতাইকারী গ্রেফতার

আলোকিত নারায়ণগঞ্জঃ নগরীর দেওভোগ এলাকা থেকে দুর্ধর্ষ তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে তিনটায় ফতুল্লা থানার দেওভোগ পানির টাংকি এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃত তিন ছিনতাইকারী হলেন- জেলার সদর থানার নয়া পাড়ার তারা মসজিদ এলাকার মোঃ শাহাজালালের পুত্র শাহাদাত হোসেন ওরফে হাবু(২২),একই থানার ১নং বাবুরাইলের মোঃ জাহাঙ্গীর হোসেনের পুত্র মামুন(২০),শহরের জিমখানার মোঃ আলী আজমের পুত্র বাবু(২১)।

এ সময় ছিনতাই কাজে ব্যবহৃত লাল রংয়ের এফ,জেড মোটর সাইকেল(নং- ঢাকা মেট্রো-ল-২১-৮২১৬) ও জব্দ করা হয়েছে পুলিশ

জানাযায়,গ্রেফতারকৃতরা মোটরসাইকেল নিয়ে ছিনতাই করে বেড়াতেন। রাতের আধারে রিকশা- অটোরিক্সায় যাতায়াত করা যাত্রীরা ছিলেন তাদের প্রধান টার্গেট।

ফতুল্লা মডেল থানার ওসি(তদন্ত) শফিকুল ইসলাম জানান,গ্রেফতারকৃতরা পেশাদার ছিনতাইকারী।বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে তাদের নিকট সংবাদ আসে যে দেওভোগ পানির টাংকি এলাকায় একদল ছিনতাই রিক্সারোহী যাত্রীদের নিকট থেকে ছিনতাই করছে।এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে পৌছালে গ্রেফতারকৃতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাবার চেস্টা করলে তাদের কে ধাওয়া করে গ্রেফতার করে পুলিশ।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ফতুল্লা ও সদর থানায় একাধিক মামলা রয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!