রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ০৩:৩৩ অপরাহ্ন

ফতুল্লায় নারী উত্যক্তকারী গ্যাংস্টার গ্রুপের ৫ সদস্য গ্রেফতার

আলোকিত নারায়ণগঞ্জ :ফতুল্লায় নারীদের উত্যক্তকারী গ্যাংস্টার গ্রুপের আরো ৫ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। মঙ্গলবার (৫ নভেম্বর) ফতুল্লা থানার উত্তর ইসদাইর বটতলা গাবতলী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাদের তল্লাশি করে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ১২ রাউন্ড পিস্তলের গুলি ও ৫টি রামদা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, মো. কামরুল হাসান (৩৭), মো. সাদ্দাম হোসেন (২৮), মো. আলমগীর হোসেন (২৮), মো. জীবন মিয়া (২৭), শ্রী লিটন চন্দ্র দাস (৩৫)। এর আগে গত ২৩ অক্টোবর একই গ্রুপের ৭ সদস্যকে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব জানায়, তারা সবাই গ্যাংস্টার গ্রুপের সক্রিয় সদস্য। তারা বিভিন্ন ভানে ঐ এলাকার বিভিন্ন বয়সী নারী ও মেয়েদের শ্লীলতাহানি করে আসছিল বিশেষ করে পোষাক শিল্পগামী নারীদের উত্যক্ত শ্লীলতাহানির অভিযোগ প্রবল। গ্যাংস্টার গ্রুপের সদস্যরা বিভিন্ন সময় ফতুল্লা থানা ও এর আশপাশে সন্ত্রাসী কার্যক্র পরিচালনা করে আসছিল। এলাকাবাসী এই গ্যাংস্টার গ্রুপের অত্যাচারে অতিষ্ঠ হলেও অস্ত্রের ভয়ে কখনো কেউ মুখ খুলত বা প্রতিবাদ করার সাহস পেত না। এই গ্যাংস্টার গ্রুপের নেতৃত্ব দেন গাবতলী নতুন বাজার এলাকার উজ্জ্ল নামের এক সন্ত্রাসী। উজ্জল বর্তমানে পলাতক আছে।

র‌্যাব আরো জানায়, গ্যাংস্টার গ্রুপের সদস্যরা দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের গাবতলী এলাকায় সন্ত্রাসী ও ছিনতাই কার্যক্রম পরিচালনা করে আসছিল। তারা সাধারণ জনগনের সাথে থাকা ব্যাগ, মোবাইল ফোন, মহিলাদের ভ্যানিটি ব্যাগ চাকু বা ব্লেড দিয়ে কেটে ভেতরে থাকা গুরুত্বপূর্ণ মালামাল ছিনতাই করে দ্রুত পালিয়ে যেত। এ ছাড়াও ঐ এলাকায় কোন অপরিচিত লোক আসলে অস্ত্রের মুখে জিম্মি করে মূল্যবান জিনিস জোরপূর্বক ছিনিয়ে নিত।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!