সোমবার, ১১ নভেম্বর ২০১৯, ০৩:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিভিন্ন অপকর্ম করে চলছে তাদের চিহ্নিত করা হচ্ছে – ফরিদ আহমেদ লিটন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ‘মুক্তিযুদ্ধ মঞ্চ’র শ্রদ্ধা নিবেদন নারায়নগঞ্জ ট্যাক্সেস বার এসোসিয়োশনের সাধারন সভা অনুষ্ঠিত দীর্ঘদিন যারা দলের সাথে যুক্ত তারাই সদস্য পদ পাবেন – সানাউল্লাহ ফতুল্লায় নারী উত্যক্তকারী গ্যাংস্টার গ্রুপের ৫ সদস্য গ্রেফতার ফতুল্লায় ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে জেএসসি পরীক্ষার্থীর মৃত্যু টাকার উপর ঘুমিয়ে আছেন ডিবি পুলিশ আইনজীবী সমিতির নির্বাচনে প্রেসিডেন্ট মাসুদ উর রউফ সেক্রেটারি আনোয়ার আলোচনায়! আমরা প্রধানমন্ত্রীর নির্দেশ পালনে বদ্ধপরিকর – ফরিদ আহমেদ লিটন বাবুরাইলে ভবন ধস,৪৬ ঘণ্টা পর ওয়াজেদের লাশ উদ্ধার

ফতুল্লায় নির্মানাধীন ভবন থেকে ইট পড়ে আহত-১

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লা থানার বাংলা বাজার ব্যাংক কলোনী ইব্রাহীম পুল এলাকায় ইটালী প্রবাসীর নির্মাধীন তৃতীয় তলা হতে ইট পড়ে আবুল হোসেন (ছদ্মনাম) এক হকার গুরুতর জখম হয়েছে।

এলাকাবাসী মুর্মুর্ষ অবস্থায় উদ্ধার করে নারায়নগঞ্জ (ভিক্টোরিয়া) হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায়।

এলাকাবাসী জানান,ইটালী প্রবাসী জালাল আহম্মেদ প্রায় ১০ বছর আগে দোতলা ভবন নির্মাণ করেন।বর্তমানে বিল্ডিং কোর্ড অমান্য ৩লা ভবন নির্মাণ কাজ শুরু করেন। অথচ বিল্ডিং কোর্ড অনুযায়ী যে কোন ভবন নির্মাণ করার আগে চতুর্থ দিকে ছাউনি বা বেষ্টনী নির্মান করতে হবে। অথচ বাড়ির মালিক ইটালী প্রবাসী জালাল আহম্মেদ বিদেশে অবস্থান করায় তার পক্ষে বাড়ি দেখাশুনা করছেন মোঃ মাসুদ।

ঘটনার পর হতে মাসুদ মিয়া পলাতক রয়েছে।

গুরুতর জখম খেলনার হকার আবুল হোসেনকে হাসপাতাল হতে চাষাড়া পপুলার মেডিকেল সার্ভিসে পাঠানো হয় সিটি স্ক্যান করার জন্য।

গুরুতর জখম আবুলের পরিবার বাড়ির মালিককে না পেয়ে বাড়ির কেয়ারটেকার মাসুদ মিয়ার হদিস পাচ্ছেনা। ক্ষতি পূরন দেবার ভয়ে মাসুদ মিয়া পলাতক রয়েছে।

এ ব্যাপারে মুঠোফোনে কেয়ারটেকার মাসুদ মিয়া বলেন,ঘটনার সময় আমি সেখানে ছিলাম না। যে আহত হয়েছে তাকে চিকিৎসা দিয়ে বাড়িতে স্বজনদের কাছে পাঠিয়ে দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!