নারায়ণগঞ্জশুক্রবার , ৬ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় পদ্মা রেলব্রীজের ২ কোটি টাকার যন্ত্রাংশ-মালামাল চুরি

Alokito Narayanganj24
জানুয়ারি ৬, ২০২৩ ২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ সদর উপজেলা ফতুল্লার পাগলাস্থ নির্মাণাধীন পদ্মা ব্রীজ প্রজেক্ট থেকে ১ কোটি ৯০ লাখ ৯৮ হাজার টাকার মূল্যবান যন্ত্রাংশ-মালামাল চুরি করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় পদ্মা ব্রীজ রেল প্রজেক্টের  পাগলা শাখার এরিয়া সেফটি অফিসার মো. রাশেদুল ইসলাম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় উল্লেখ করা হয়, বিদায়ী বছরের ২৫ ডিসেম্বও সকাল সাড়ে ১০ টার সময় নির্মাণাধীন রেল সংযোগ ব্রীজ এর উপরে রাখা রেল ট্র্যাক এর কাজে ব্যবহৃত প্ল্যাট ওয়াশার, টি-নাট, ডব্লিউ-এজাহার কাতর ও কিছু বার, গ্যাইজ বাপনি এন্ড অয়রন বেইয় প্লেট সহ আরো বিভিন্ন লৌহ উপকরণ বেল ট্রাক এর সাথে ঘটিকার সময় সংযুক্ত ছিল।

চলতি মাসের ২ তারিখে সকাল ৮ টার দিকে সিআরইজি কর্তৃক পরিচালিত সিকিউরিটি ফোর্স উল্লেখিত পদ্মা ব্রীজ রেল প্রজেক্টের  ৩২-৩৯ পিলার পরিদর্শনকালে দেখা যায় যে, উল্লেখিত স্থানের রোগ ট্যাক এর সংযুক্ত প্লেটে ওয়াশর, টি-নাট, ডব্লিউ-৫ শিং বার, গ্যাইজ বাপরি এন্ড আয়রন বেইজ প্লেট সহ মূল্যবান সরঞ্জামের সেট মালামালগুলো নাই। যার মূল্য  এক কোটি নব্বই লক্ষ আটানব্বই হাজার  দুইশত চল্লিশ টাকা।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার পরিদর্শক (আইসিপি) মাহাবুবুর রহমান জানান, মামলা হয়েছে। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!