বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফতুল্লায় ট্রাকচাপায় সাংবাদিক জনি নিহত কুতুবপুর ইউপি নির্বাচনে অপরাধীদের মেম্বার হওয়ার খায়েশ এনায়েতনগরের উন্নয়নে হাজী আসাদুজ্জামানের বিকল্প নেই: পাবেল আসাদুজ্জামান কে নৌকা প্রতীক দেওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন হাজী খোকন রূপগঞ্জে চাঁদা আদায়কালে চার পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার ফতুল্লায় ইজিবাইক চালক হত্যার ঘটনায় গ্রেফতার ২ এলাকার মানুষের সেবা করাই আমার উদ্দেশ্যঃ মোঃ ওসমান আসাদুজ্জামান কে নৌকা প্রতীক দেওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন মোশাররফ হোসেন আমি জনগনের সেবক হতে চাইঃ মোঃ ইসলাম স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া

ফতুল্লায় বাড়িওয়ালার হামলায় ভাড়াটিয়া আহত

নিজস্ব প্রতিবেদক: নিজস্ব প্রতিবেদক: বাড়িওয়ালার অশ্লীল গালাগালির প্রতিবাদ করায় এসএসসি পরীক্ষার্থীসহ ৩জনকে পিটিয়ে আহত করেছে বাড়িওয়ালা মুনসুর ও তাঁর কিশোরগ্যাং লিডার ছেলে সোহাগ। গত সোমবার সন্ধ্যায় ফতুল্লা তক্কার মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত জুয়েল ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করেছে।

আহত জুয়েল জানায়, সোমবার সন্ধ্যার পর তুচ্ছ ঘটনা নিয়ে বাড়ির মালিক আমাদের অশ্লীল গালিগালাজ করেন। আমি এর প্রতিবাদ জানালে বাড়ির মালিক মুনসুরের সাথে আমার বাকবিতন্ডা হয়। এর জের ধরে মুনসুর তার ছেলে কিশোর গ্যাং লিডার সোহাগ, সোহেল, রাসেলসহ আরো ৩/৪জন আমার উপর হামলা চালায়। এসময় আমার এসএসসি পরীক্ষার্থী মেয়ে এবং স্ত্রী আমাকে বাঁচানোর জন্য এগিয়ে আসলে তাদেরকেও মারধর করে গুরুতর আহত করে। এসময় সন্ত্রাসীদের হামলা আমার একটি হাত ভেঙ্গে যায়। এ ঘটনায় জুয়ের হোসেন বাদি হয়ে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!