মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৫:০৪ অপরাহ্ন

ফতুল্লায় বিএনপির ২৮৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

ফতুল্লায় তুচ্ছ ঘটনার জের ধরে মারামারি থানায় মামলা

ফতুল্লা প্রতিনিধি:নাশকতার অভিযোগে বিশেষ ক্ষমতা আইনে বিএনপির ২৮৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাদাত হোসেন  বাদী হয়ে শনিবার (২০ নভেম্বর) রাতে মামলাটি রজু করেছেন। জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী জাকির খানকে নারায়ণগঞ্জে আদালতে আনা-নেয়ার সময় রাস্তা অবরোধ করে গাড়ি ভাংচুর ও ককটেলের বিস্ফোরণ ঘটনানোর অভিযোগে মামলাটি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মামলায় আসামীদের মধ্যে রয়েছেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক শহীদুল ইসলাম টিটু, ফতুল্লা থানা বিএনপির আহবায়ক জাহিদ হাসান রোজেল, বিএনপি নেতা নজরুল ইসলাম পান্না মোল্লা, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক মনির খান, মহানগর যুবদলের সাবেক সহ সভাপতি পারভেজ মল্লিক, সদর থানা ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক লিংরাজ খান, ছাত্র দল নেতা আতা ই রাব্বি, শাহাদাত, ফতুল্লা থানা ছাত্রদলের আহবায়ক মেহেদী হাসান দোলন মনিরুজ্জামান মুন্না, রিশিকেষ মন্ডল,মাহাবুব আলম, আবু বখতিয়ার সোহাগ, আহম্মেদ, ওলি ওরফে খোকন, মুসলিম, ইসলাম, হেদায়েত উল্লাহদীরকআহ খোকন,তানভীর, সেলিম ওরফে আঙ্গুল কাটা সেলিম,সোয়াদ,আরহাম,নিহান, মজিবর, শহিদুল মল্লিক,জয়নাল মল্লিক, ইফতেখার আহম্মেদ রাজু,ফয়সাল আহম্মেদ শান্ত, রাকিব আহম্মেদ রিয়াদ,ফাহাদ,শাহাদাত হোসেন, মোঃ ইসহাক, আব্দুল কাদের জ্বিলানী এবং অজ্ঞাতনামাসহ ২৮৪ জন।

ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানায়, রোববার (২০ নভেম্বর) একটি মামলায় ঢাকার কারাগার থেকে নারায়নগঞ্জ আদালতে নিয়ে আসা হয়েছিলো সাবেক ছাত্রদল নেতা শীর্ষ সন্ত্রাসী জাকির খান কে। দুপুরে তাকে হাজিরা শেষে ঢাকায় নিয়ে যাওয়ার পথে বিএনপির ২ থেকে ৩ শত নেতা কর্মী ঢাকা- নারায়নগঞ্জ লিং রোডের জেলা পরিষদের সামনে রাস্তায় ব্যারিকেড দিয়ে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতার সৃস্টিসহ বেশ কিছু গাড়ী ভাংচুর করে এবং টায়ারে অগ্নিসংযোগ সহ বেশ কয়েক ককটেল বোমার বিস্ফোরণ ঘটায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!