নারায়ণগঞ্জমঙ্গলবার , ৫ সেপ্টেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় বিদেশী পিস্তল ও মাদকসহ গ্রেপ্তার ১

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৫, ২০২৩ ১২:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধিঃ ফতুল্লার ভুইগড় কড়ইতলা থেকে বিদেশী পিস্তল ও ইয়াবা ট্যাবলেট সহ মোকাররম আলী (৩৮) নামের এক যুবক কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩’র সদস্যরা। রবিবার রাত আটটার দিকে তাকে ফতুল্লা মডেল থানার ভুইগড় কড়ইতলা ঢাকা-নারায়নগঞ্জ মহা সড়ক থেকে গ্রেপ্তার করে।

এ সময় গ্রেপ্তারকৃতের নিকট থেকে একটি পিস্তল, দুটি ম্যাগজিন, তিন রাউন্ড তাজা গুলি ও ৩ হাজার ৭শত ৪০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব-৩’র সদস্যরা।

পরে তাকে সোমবার দুপুরে ফতুল্লা মডেল থানায় সোপর্দ করে এবং অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা দায়ের করেন র‌্যাব-৩’র সদস্যরা। গ্রেপ্তারকৃত মোকাররম আলী ব্রাহ্মনবাড়ীয়া জেলার নাসির নগর থানার নুরপুর গোকর্ন গ্রামের মো. তোবারক আলীর পুত্র।

জানা যায়, সেংবাদের ভিত্তিতে র‌্যাব-৩’র সদস্যরা রোববার রাত সাড়ে সাতটার দিকে ভুইগড় কড়ইতলা নজরুল এন্ড ব্রাদ্রাস্ নামক ব্যবসা প্রতিষ্ঠানের সামনে ঢাকা-নারায়নগঞ্জ মহা সড়কের সাইনবোর্ড থেকে নারায়নগঞ্জগামী রাস্তায় তল্লাশী চৌকি বসায়।

রাত আটটার দিকে এ মোকাররম তল্লাশী চৌকির সামনে থেকে দৌড়ে সাইনবোর্ডের দিকে পালিয়ে যাওয়ার চেস্টা করলে র‌্যাব-৩’র সদস্যরা তাকে ধাওয়া দিয়ে আটক করে।

পরে তার পেছনে থাকা ব্যাগে তল্লাশী চালিয়ে একটি বিদেশী পিস্তল, দুইটি ম্যাগজিন, তিন রাউন্ড তাজা গুলি ও ৩ হাজার ৭শ’ ৪০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া(পিপিএম) জানান, র‌্যাব-৩’র সদস্যরা বাদী হয়ে গ্রেপ্তারকৃত মোকাররমের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে ফতুল্লা থানায় পৃথক দুটি মামলা দায়ের সহ তাকে সোপর্দ করেছে। সোমবার তাকে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!