বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ১২:৪৩ পূর্বাহ্ন

ফতুল্লায় ব্যবসায়ীকে হত্যার ঘটনায় মামলা, গ্রেপ্তার-১

আলোকিত নারায়ণগঞ্জ: ফতুল্লার হাজীগঞ্জ এলাকায়   মাহবুবুল হক বাবুল (৫০) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার (৭ অক্টোবর) রাতে ৪ জনের নাম উল্লেখ্য করে অজ্ঞাত আরো ৫ জনকে আসামী করে নিহতের ছোট ভাই মাজারুল হক খোকন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।  এ হত্যাকান্ডের ঘটনায় ২ নং আসামী রাকিব (৩৬)কে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহতের বড় ভাই জুয়েল রানা জানান, বাবলুর হাজীগঞ্জ বাজারে টিভি-ফ্রিজ মেরামতের দোকান আছে। তিনি বাজারের দোকানগুলোতে জেনারেটরের সংযোগ দিয়ে ব্যবসা করেন। স্থানীয় আলম, রাকিব, খালেকসহ অজ্ঞাত আরও কয়েকজনের সঙ্গে জেনারেটরের ব্যবসা নিয়ে তার বিরোধ চলে আসছিল।রবিবার রাত ৩টার দিকে বাবলু তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে বের হয়ে বাড়ি ফেরার পথে আগে থেকে ওঁৎ পেতে থাকা আলম গংরা বাবলুর পথরোধ করে। পরে তাদের মধ্যে তর্কবিতর্কের একপর্যায়ে তারা বাবলুকে এলোপাতাড়ি কিলঘুষি মারে ও পিটিয়ে আহত করে পালিয়ে যায়। এরপর স্থানীয়রা বাবলুকে উদ্ধার করে শহরের খানপুর ৩শ শয্যা হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক বাবলুকে মৃত ঘোষণা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক এসআই মিজানুর রহমান বলেন, গ্রেপ্তারকৃত রাকিবকে ১০ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে প্রেরন করা হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!