নারায়ণগঞ্জশুক্রবার , ১ সেপ্টেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় মালবাহী ট্রাক উল্টে নিহত ১

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১, ২০২৩ ৫:১৮ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধিঃ ফতুল্লার বিসিকে সিমেন্ট বোঝাইকৃত  শাহ সিমেন্টে কোম্পানীর কভারভ্যান ( ঢাকা মেট্রো-উ -১১-২৪০৮) উল্টে সালাউদ্দিন (২২) নামের এক  মিশুক চালক নিহত হয়েছে। এ ঘটনায় আরও ৩ জন আহত হয়েছে।

নিহত মিশুক চালক সালাউদ্দিন বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ থানার  আব্দুল বারেক মিয়ার পুত্র।নাম সালাউদ্দিন(২২)। সে তার স্ত্রী কে নিয়ে মুসলিমনগর মরাখাল পাড় এলাকায় ভাড়া বাসায় বসবাস করতো বলে জানা যায়।

ঘটনাটি ঘটেছে শুক্রবার (১ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে মুক্তারপুর -পঞ্চবটী সড়কের ফতুল্লা বিসিক রোড এলাকায়। সিমেন্ট বোঝাই কভারভ্যানটি আটক করা গেলেও ঘটনার পর চালক ও হেল্পার পালিয়ে গেছে।

স্থানীয়রা জানায়, মুক্তারপুর থেকে শাহ সিমেন্টের সিমেন্টবোঝাইকৃত কভারভ্যানটি  পঞ্চবটীর দিকে যাচ্ছিলো। এসময় হঠাৎ ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে মিশুকটির উপর উল্টে যায়। ঘটনাস্থলেই মিশুক চালক মারা যায়।

বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ওসি নুরে আজম  মিয়া, পিপিএম বলেন, সকালে বিসিকে শাহ সিমেন্টের মালবাহী ট্রাক উল্টে একজন নিহত হয়েছে। আরও ৩জন আহত হয়ে বর্তমানে হাসপাতালে রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, নিহত এবং আহতদের স্বজনরা হাসপাতালে রয়েছেন, তারা আসলে মামলা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!