রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০৩:০৮ অপরাহ্ন

ফতুল্লায় মীর সোহেল আলী ও শাহিনের বিরুদ্ধে মামলা

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লা মডেল থানার ভেতরেই বাদীকে মারধর ও হুমকি দেয়ার অভিযোগে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলীর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। মামলায় মীর সোহেলের সহযোগী শাহীনকেও আসামি করা হয়েছে।

শনিবার (১৬ নভেম্বর) ভুক্তভোগী ফতুল্লার কুতুবপুর এলাকার ব্যবসায়ী চাঁদ শিকদার সেলিম বাদী হয়ে দায়ের করা অভিযোগটি রোববার(১৭ নভেম্বর) মামলা হিসেবে রুজু করা হয়েছে।

তবে এ ঘটনায় আসামিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে তাদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে একাধিক হত্যা ও সন্ত্রাসী মামলার আসামি মীর হোসেন মীরুর সন্ত্রাসী বাহিনী কুতুবপুরের ব্যবসায়ী মুরাদের মাথায় পিস্তল ঠেকিয়ে হুমকি-ধমকি দেয়। এ ঘটনায় মুরাদের ভাই চাঁদ শিকদার সেলিম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার রাতে তাকে থানায় ডাকা হলে সেখানে উপস্থিত মীর সোহেল আলী ও শাহীনসহ অজ্ঞাত কয়েকজন ব্যবসায়ী সেলিমকে মারধর করেন।

পরে থানার পরিদর্শক (তদন্ত) মো. হাসানুজ্জামানের কক্ষে নিয়েও হুমকি-ধমকি দেয়। এ ঘটনায় গত শনিবার থানায় পৃথক আরেকটি অভিযোগ দায়ের করেন ব্যবসায়ী সেলিম। অভিযোগ দায়েরের একদিন পরই ফতুল্লা থানা থেকে পরিদর্শক হাসানুজ্জামানকে প্রত্যাহার করা হয়। একই দিন অভিযোগটি মামলা হিসেবে রুজু করা হয়। মামলা নম্বর- ৪০।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন  জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামীদেও গ্রেফতারের চেষ্টা চলছে। পুলিশের পরিদর্শক হাসানুজ্জামানের প্রত্যাহার প্রসঙ্গে তিনি বলেন, আমি এতটুকু বলতে পারি হাসানুজ্জামানকে প্রশাসনিক কারণে থানা থেকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে। এর বাইরে কিছু বলার আমাদের অনুমতি নেই।

এ ব্যাপারে জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, আইন অনুযায়ী অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। কাউকে ছাড় দেয়া হবে না। আইনের উর্ধ্বে কেউ নয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!