সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন

ফতুল্লায় মোটরসাইকেল চোর চক্রের ছয় সদস্য গ্রেফতার

আলোকিত নারায়ণগঞ্জঃআন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।এ সময় চারটি মোটরসাইকেলও উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুরের মোল্লা সল্টের বিপরীতে রশিদ মিস্ত্রির বাড়ীর মৃত আব্দুল আজিজের পুত্র শাহালম(৫০),একই থানার শহিদ নগর এলাকার হারুন মিয়ার ভাড়াটিয়া হাসমত মিয়ার পুত্র সুমন(৩৫), আড়াই হাজার থানার রাম চন্দ্রাদী গ্রামের রিপন মিয়ার পুত্র শাহ পরাণ(২১),একই থানার ছোট বিনাইচরের মান্নান মিয়ার পুত্র ইয়াসীন মিয়া(২২),একই গ্রামের সোলেয়মান মিয়ার পুত্র হাবিবুর রহমান(২৫) ও ফরিদপুর জেলার বোয়ালমারী থানার আকবর মোল্লার পুত্র তুহিন মোল্লা(২৭)।

রবিবার দুপুরে ফতুল্লা মডেল থানার ইনচার্জ আসলাম হোসেন সাংবাদিকদের এ তথ্য জানান।

ফতুল্লা মডেল থানার ইনচার্জ আসলাম হোসেন জানান, চক্রটি ফতুল্লা থানা সহ আশপাশের বিভিন্ন থানা এলাকা থেকে মোটর সাইকেল চুরি করে আসছিল। এমন অভিযোগের ভিত্তিতে ফতুল্লা থানা পুলিশ দাপা ইদ্রাকপুর এলাকা থেকে প্রথমে মোটর সাইকেল চোর চক্রের মূলহোতা শাহালম ও তার ভাতিজি জামাই সুমন কে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে সংঘবদ্ধ মটরসাইকেল চোর চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করা হয় এবং শাহালম ও সুমনের বাড়ী থেকে বিভিন্ন সময় চুরি করা চারটি মটরসাইকেল উদ্ধার করা হয়।

এ ঘটনায় ফতুল্লা থানায় মামলা দায়ের করা হয়েছে। চক্রটির সাথে আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!