সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:১৩ অপরাহ্ন

ফতুল্লায় যাত্রীবাহী বাসে ডাকাতির চেষ্টা,আটক ১

আলোকিত নারায়ণগঞ্জঃ  ফতুল্লায় যাত্রীবাহী বাসে ডাকাতি করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছেন নেছার উদ্দিন (৩২) নামে এক ডাকাত। পরে তাকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে জনতা।
বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ভূইগড় রঘুনাথপুর এলাকায় এই ঘটনা ঘটে। গণপিটুনিতে আহত নেছার সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকার নুরুল হকের ছেলে।
তাকে প্রথমে নারায়ণগঞ্জের খানপুর হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ঘটনায় দুপুরে বাসটির সুপার ভাইজার হাফিজুল ইসলাম উজ্জল বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন।
স্থানীয়রা জানায়, নারায়ণগঞ্জ-জামালপুর রুটে চলাচল করা বুড়িগঙ্গা স্পেশাল পরিবহনের একটি বাস রাতে যাত্রী নিয়ে জামালপুর থেকে নারায়ণগঞ্জে আসে। সকালে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লার ভূইগড় রঘুনাথপুর এলাকায় যাত্রী নামানোর সময় তিনজন যাত্রী বেশে বাসে ওঠেন। একপর্যায়ে তারা দেশীয় অস্ত্র দেখিয়ে যাত্রীদের ভয়ভীতি দেখিয়ে চুপ থাকতে বলেন। সেইসঙ্গে তাদের একজন বাসের চালকের গলায় ছুরি ধরে বাসের নিয়ন্ত্রণ নেওয়ার চেষ্টা করেন। এসময় বাসের যাত্রীরা চিৎকার শুরু করলে তারা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে তাদের মধ্যে ডাকাত নাসিরকে আটক করে গণপিটুনি দেওয়া হয়। তবে তার সঙ্গে থাকা আরও দুই ডাকাত পালিয়ে যান।
এই ঘটনায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডাকাত নেছারকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
ঘটনাস্থলে আটক ডাকাত নেছার জানান, তাদের পাঁচ সদস্যের একটি গ্রুপ আছে। এই গ্রুপের অন্য সদস্যরা হলেন- সেন্টু, আলমগীর, সৈকত ও সমীর। ঘটনার সময় তার সঙ্গে সমীর ও আলমগীর ছিলেন।
বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, ঘটনাস্থল থেকে আটক ডাকাত পুলিশ প্রহরায় পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন আছে। এই ঘটনায় মামলা হয়েছে। সেই সঙ্গে আটক ডাকাতের সহযোগীদের গ্রেফতারে চেষ্টা চলছে।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!