বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০২:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

ফতুল্লায় স্ত্রীকে অচেতন করে মুখে ও শরীরে গরম পানি ঢেলে পালাল স্বামী

আলোকিত নারায়ণগঞ্জঃফতুল্লায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে মুখে ও শরীরে গরম পানি ঢেলে দিয়েছে স্বামী পায়েল মিয়া।

ঘুমের মধ্যেই চিৎকার দিলে পরিবারের সদস্যরা উঠে পরলে স্বামী পায়েল মিয়া দৌড়ে পালিয়ে যায়। তখন আশঙ্কাজনক অবস্থায় স্ত্রী পাপড়ি আক্তারকে ঢাকা মেডিকেলের বার্ণ ইউনিটে নিয়ে যায়। সেখান থেকে চিকিৎসা নিয়ে রাতেই বাসায় চলে আসেন পাপড়ি আক্তার।

সোমবার ভোরের এঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ফতুল্লার রসুলপুর এলাকায় আমির হোসেনের ভাড়াটিয়া বাসায় এঘটনা ঘটে।আহত পাপড়ি আক্তার পিরোজপুর জেলার উদয়কাঠি এলাকার নাজিম উদ্দিন হাওলাদারের মেয়ে। আর তার স্বামী পায়েল মিয়া রংপুর জেলার গঙ্গাচরা থানার বুড়িরহাট মিরাজপাড়া গ্রামের সুলতান মিয়ার ছেলে।

পাপড়ি আক্তার জানান, পায়েল মিয়ার সঙ্গে ১০ বছর আগে তার বিয়ে হয়। তাদের সংসারে আলিফ (৭)নামে এক পুত্র সন্তান জন্মের পর থেকে ৭ বছর হয় স্বামী স্ত্রীর মধ্যে কোন সম্পর্ক নেই। স্বামীর বাড়ি ছেড়ে বাবার বাড়ি ফতুল্লার রসুলপুর এলাকায় চলে আসে। সন্তানকে বাবা মায়ের কাছে রেখে পাপড়ি গার্মেন্টে কাজ করেন। ৭বছরের মধ্যে তার স্বামী তাদের কোন খোজ খবর নেয়নি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!