সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:২৬ অপরাহ্ন

ফতুল্লায় স্ত্রীর যৌতুকের মামলায় স্বামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:ফতুল্লায় যৌতুকের দাবীতে স্ত্রী ÿকে নির্যাতনের ঘটনায় আদালতে দায়ের করা মামলায় ঢাকা জজ কোর্টের এডভোকেট রাশেদুল আলম(৩২) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত রাশেদুল আলম ফতুল্লা মডেল থানার পাগলা পূর্ব মুসলিম পাড়ার এম,এ হাফিজ আহম্মেদের পুত্র

রোববার (৭ আগস্ট) সকালে তাকে নিজ বাড়ী থেকে গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, ২০১৮ সালের ১১ মে পারিবারিক ভাবে ফতুল্লা চৌধুরী বাড়ীর উজ্জল চৌধুরীর মেয়ে উর্মি চৌধুরী(২৩) ‘র সাথে বিয়ে হয় গ্রেফতারকৃত রাশেদুল আলমের। তাদের
চার বছরের দাম্পত্য জীবনে হানজালা রাফিদ বিন রাশেদ নামক আড়াই বছরের একটি ছেলে সন্তান রয়েছে। বিয়ের এক বছর যেতে না যেতেই গত দুই বৎসর যাবৎ ১০ লাখ টাকা যৌতুকের জন্য স্ত্রী ও মামলার বাদী উর্মি চৌধুরী কে নির্যাতন করে আসছিলো। মেয়ের সুখের কথা চিন্তা করে যৌতুক লোভী স্বামী এডঃ রাশেদুল আলম কে বাদীর পরিবার থেকে তিন লাখ টাকা প্রদান করে। তিন লাখ প্রদানের কিছুদিন নির্যাতন বন্ধ কিন্ত তারপরেও নির্যাতন করে আসছিলো। গত এক বছর পূর্বে যৌতুকের টাকার জন্য ছেলে সন্তান সহ বাদী কে বের করে দেয় গ্রেফতারকৃত রাশেদুল আলম। এরপর থেকে সে নিজ পিত্রালয়ে বসবাস করে আসছে। এ নিয়ে স্থানীয় ভাবে জনপ্রতিনিধিদের নিয়ে সমাঝোতার জন্য একাধিকবার বিচার-শালীসী ও হয়। কিন্ত কোন ভাবেই সমাঝোতা হয়নি।

গ্রেফতার অভিযানে নেতৃত্বদানকারী ফতুল্লা মডেল থানার সহকারী উপ-পরিদর্শক সিরাজ মাতাব্বুর জানায়, গ্রেফতারকৃতের স্ত্রী নারায়নগঞ্জ চিফ জুডিশিশাল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। সেই মামলার গ্রেফতারী পরোয়ানা থানায় এলে তাকে রোববার সকালে নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!