শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১০:৩৮ অপরাহ্ন

ফতুল্লায় ২৫ দোকান পুড়ে ছাই

আলোকিত নারায়ণগঞ্জঃফতুল্লায় কাপড়ের মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনায় ২০-২৫টি দোকান পুড়ে গেছে। এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান দোকান মালিকরা। তবে অগ্নিকাণ্ডে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

বুধবার (৩ মার্চ) ভোরে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের ফতুল্লার বাজারের পাশের একটি মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এদিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে নারায়ণগঞ্জ শহরের মণ্ডলপাড়া ও ফতুল্লা বিসিকের ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ফতুল্লা বাজারের পূর্ব পাশে সোহেলের মালিকানাধীন কাপড়ের মার্কেটের একটি দোকান থেকে আগুন লেগে পাশের কাপড়ের দোকানে আগুন ছড়িয়ে পরে।

আব্বাস নামে ক্ষতিগ্রস্ত দোকান মালিক বলেন, ‘তার দোকানে প্রায় ১০ লাখ টাকার মালামাল ছিল সব পুড়ে ছাই হয়ে গেছে। আগুন লাগার পর দোকান হতে কিছুই বের করতে পারিনি।’

সাহাবুদ্দিন বলেন, ‘সামনে ঈদকে টার্গেট করে মালামাল মজুদ করা হয়েছে তার দোকান ও গোডাউনে। তার দোকানে প্রায় ১৮ থেকে ২০ লাখ টাকার কাপড় ছিল বলে জানান তিনি।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ অফিসের উপ সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন বলেন, ‘সকালে ফতুল্লায় কাপড়ের দোকানে আগুন লাগার খবর শুনে মন্ডলপাড়া ও ফতুল্লা বিসিকের ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট। তারা আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। বৈদ্যুতিক সট সার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে বলে তিনি ধারণা করছেন।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান নারায়ণগঞ্জ সদর উপজেলা নিবাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক। তিনি ক্ষতিগ্রস্তদের শান্তনা দিয়ে উপজেলার প্রশাসনের পক্ষ থেকে সহায়তার আশ্বাস দেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!