রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০৩:৪০ অপরাহ্ন

ফতুল্লা ইউনিয়ন ২ নং ওয়ার্ডে সাধারন সম্পাদক পদে এগিয়ে পাপ্পু

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লা ইউনিয়ন ২ নং ওয়ার্ডে আওয়ামীলীগের কাউন্সিলর অনেকটাই জমে উঠেছে। সাধারন সম্পাদক পদে বিভিন্ন  নেতাদের নাম শোনা গেলেও আলোচনায় শীর্ষে রয়েছে বিল্লাল হোসেন পাপ্পু।
বিল্লাল হোসেন পাপ্পু জানান, দীর্ঘদিন যাবত হাজার বছরের শ্যেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর গড়া আওয়ামীলীগের রাজনীতিতে জড়িত। তার আদর্শে গড়া এ দলটি দেশের আপামর জনতার দল হিসেবেই সুপরিচিতি রয়েছে দেশজুড়ে। দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের সাথে আছি। দলীয় প্রতিটি কর্মসূচীতে সক্রিয় থেকে কাজ করছি। স্থানীয় আওয়ামী লীগের শত শত কর্মী একত্রিত হয়েছে তার ডাকে।

ফতুল্লা ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ প্রসঙ্গে বিল্লাল হোসেন পাপ্পু বলেন, জেলার প্রতিটি থানার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে কাউন্সিল অনুষ্ঠিত হবে। আমরা আমাদের জননেতা আলহাজ্ব একেএম শামীম ওসমান সাহেবের বলিষ্ঠ নেতৃত্বে দলের হয়ে কাজ করে যাচ্ছি। অনেক বছর হলো ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাথে কাজ করে আসছি।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ব্যক্তিগত প্রত্যাশার কথা বলতে গেলে আমি ফতুল্লা ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশা করছি। এখন দলের নেতৃবৃন্দরা যেটা ভালো মনে করবেন, সেটাই হবে। আমি সেখানে থেকেই দলের নিবেদিত প্রাণ হয়ে কাজ করবো।
আমার নেতা ফতুল্লার মাটি ও মানুষের প্রান ফতুল্লা থানা সেচ্ছাসেবকলীগ সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন ভাই আমার রাজনৈতিক গুরু। তার আর্শীবাদে সাধারন নেতাকর্মী, কাউন্সিলরদের ভালবাসায় সাধারন সম্পাদক নির্বাচিত হলে দলের নীতি ও আর্দশ মেনে দল শক্তিশালী করতে নিজেকে উৎসর্গ করে যাব। কেননা ২নং ওয়ার্ডে প্রতিটি মানুষ ও মাটির সাথে আমার আতœা মিশে আছে। ফরিদ আহম্মেদ লিটন ভাইয়ের নেতৃত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষুদা,দারিদ্রমুক্ত,সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে কাজ করে যাবো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!