সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:০১ অপরাহ্ন

ফতুল্লা ইউপি ১নং ওয়ার্ডে জনপ্রিয়তায় শীর্ষে আপেল মার্কায় হাসমত আলী

আলোকিত নারায়নগঞ্জ: নারায়নগঞ্জ সদর উপজেলা ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ডে মেম্বার পদে আপেল প্রতীকে জনপ্রিয়তা শীর্ষে রয়েছেন মো: হাসমত আলী । নির্বাচন যত এগিয়ে আসছে ততই বেগবান হয়ে উঠেছে নির্বাচনী কার্যক্রম চলছে নির্বাচনী প্রচার-প্রচারণা তারী লক্ষ্যে ফতুল্লা ইউনিয়নের ১নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে মো:হাসমত আলী ইউপি সদস্য না হয়েও বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহণের পাশাপাশি কালভার্ট, মসজিদে অর্থ প্রদান, ড্রেন পরিস্কার, করোনাকালীন লিফলেটের মাধ্যমে জনসচেতনতা বৃদ্ধি, মাস্ক বিতরণ, হ্যান্ড সেনেটারী বিতরণ এমনকি ভিজিডির চাল প্রতিমাসে অসহায় মানুষকে পাওয়ার ব্যবস্থা করেছেন তিনি।

সরোজমিনে গিয়ে জানতে পারি মো: হাসমত আলী অত্যন্ত ভালো মানুষ। সর্বদাই মানুষের পাশে থাকেন, যেকোনো সমস্যা সমাধানের দ্রুত ছুটে যান। নির্বাচনে তার বিকল্প নেই বলছেন স্থানীয়রা।

১নং ওয়ার্ডের ভোটার শাহ আলম বলেন মো: হাসমত আলী এতটাই জনপ্রিয়, অন্য মেম্বার এই ওয়ার্ডে কেউ প্রত্যাশা করে না ।

মো: হাসমত আলী জানান, ইউনিয়ন পরিষদ থেকে যতটুকু আনা সম্ভব হয়েছে প্রত্যেকটা জনগণের মাঝে বিলিয়ে দিয়েছি এমনকি আমার নিজস্ব অর্থ মানুষের কল্যাণে অর্থ,ড্রেন পরিস্কার ও মসজিদের কাজসহ উন্নয়নমূলক কাজের জন্য ব্যায় করেছি এমনকি সর্বত্র জনগণের মাঝে বিলিয়ে দেওয়ার চেষ্টা করেছি এবং দিয়েছি। আমি জয়লাভ করলে ১নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড রূপান্তরিত করব ইনশাল্লাহ।

তিনি সকলের কাছে ভোট চেয়ে আপেল প্রতীক মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার অনুরোধ করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!