সোমবার, ০১ জুন ২০২০, ০৮:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ৮২ হাসিব হত্যা মামলার প্রধান আসামি নাসিরের হত্যার দায় স্বীকার নারায়ণগঞ্জের পাঁচ অনলাইন নিউজ পোর্টাল ‘ব্লকড’ খোরশেদের স্ত্রীকে স্কয়ারে ভর্তি, পাশে দাঁড়ালেন শামীম ওসমান অক্সিজেন সাপোর্টে সংকটাপন্ন খোরশেদের স্ত্রী নারায়ণগঞ্জের কৃতী সন্তান জাতীয় দলের সাবেক ফুটবলার সালাউদ্দিন আর নেই ব্যবসায়ীর গোসল ও জানাজায় ফতুল্লায় করোনায় মৃতদের দাফন গ্রুপ “নবযোদ্ধা” ফতুল্লায় শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী পালন আজ সুমাইয়া আক্তারের জন্মদিন ফতুল্লা মানব কল্যাণ সংস্থার উদ্যোগে মসজিদে জীবানুনাশক সামগ্রী বিতরণ

ফতুল্লা মানবকল্যাণ সংস্থার উদ্যোগে মুসল্লিদের স্যানিটাইজার ও মাস্ক বিতরণ

আলোকিত নারায়ণগঞ্জ: করোনা ভাইরাস বৈশ্বিক মহামারী আকার ধারণ করায় সারাবিশ্বের মানুষ আজ ঘরবন্দী। বাংলাদেশেরও একই অবস্থা। বর্তমানে ব্যবসা প্রতিষ্ঠান, মার্কেট ও মসজিদে নামাজ পড়ার ক্ষেত্রে লকডাউন কিছুটা শিথিল করা হয়। এই প্রেক্ষিতে শুক্রবার ৮ মে জুম্মায় মুসুল্লির পরিমাণ অনেক বেশি হবে এই চিন্তা থেকে ফতুল্লা মানব কল্যাণ সংস্থা রেলস্টেশন বাজার জামে মসজিদ, প্লাটফর্ম জামে মসজিদ ও জোড়পুল কেন্দ্রীয় জামে মসজিদে নামাজের পূর্বে জীবানুনাশক হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করে।
এ বিষয়ে নারায়ণগঞ্জ কমার্স কলেজের সাবেক প্রভাষক ও সংগঠনের সদস্য সচিব এ. এইচ. আশু বলেন, আমরা চেষ্টা করেছি প্রতিটি মুসল্লির হাতে জীবানুনাশক হ্যান্ড স্যানিটাইজার দিয়ে মসজিদে প্রবেশের সহযোগিতা করতে। তিনি আরও বলেন, বিপুল পরিমাণ মানুষ মাস্ক পরে না আসায় আমরা অবাক হয়েছি এবং তাদের কাছে মাস্ক প্রদান করেছি। আশা করছি সরকারি নির্দেশ মেনে পরবর্তীতে মুসুল্লিরা মাস্ক পরে আসবে এবং যথাযথ সতর্কতা অবলম্বন করবে। ভবিষ্যতেও ফতুল্লা মানব কল্যাণ সংস্থা এ ধরনের কাজ অব্যাহত রাখবো ইনশাআল্লাহ। বিভিন্ন মসজিদে দায়িত্বরত ছিলেন, আহবায়ক মীর মোঃ নয়ন, হাফেজ আঃ সাওার, নজরুল ইসলাম সুজন, মাও. সাব্বির আহমেদ তুহিন, সৈয়দ রাজিব হোসেন, গোলাম মোর্শেদ রনি, হাসান চৌধুরী প্রমুখ।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!