নারায়ণগঞ্জশুক্রবার , ৮ সেপ্টেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লা রিপোর্টার্স ইউনিটি থেকে ফয়সালের স্বেচ্ছায় অব্যাহতি

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৮, ২০২৩ ৯:৪১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ব্যাক্তিগত সমস্যার কারন দেখিয়ে ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক পদসহ সংগঠনের সকল কার্য্যক্রম থেকে স্বেচ্ছায় অব্যাহতি নিয়েছেন সাংবাদিক ফয়সাল আহাম্মেদ। ৮ (সেপ্টেম্বর) বিকালে সংগঠনের সভাপতি নুরুল ইসলাম নুরু এবং সাধারন সম্পাদক সোহেল আহাম্মেদের বরাবর স্বেচ্ছায় অব্যাহতির আবেদন করলে সংগঠনের সভাপতি আবেদনটি গ্রহন করেন।

আবেদনে সাংবাদিক ফয়সাল আহাম্মেদ উল্লেখ্য করেন, তার ব্যাক্তিগত সমস্যার কারনে ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক এবং সদস্য পদসহ সংগঠনের সকল ধরনের সাংগঠনিক কর্মকান্ড থেকে স্বেচ্ছায় অব্যাহতি নিলাম। এ সিদ্ধান্তের আমার সংগঠন কিংবা সংগঠনের কোন সদস্যদের প্রতি রাগ কিংবা অনুতাপ নেই।

এব্যাপারে ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সদস্য খোকন প্রধানের কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, সংগঠনের সকল কর্মকান্ড থেকে ব্যাক্তিগত সমস্যার কারন দেখিয়ে সাংবাদিক ফয়সাল আহাম্মেদ স্বেচ্ছায় অব্যাহতি নিয়েছেন। তবে, অব্যাহতির বিষয়ে অন্যকোন কারন থাকতে পারে কিনা এ প্রশ্ন করা হলে বিষয়টি কৌশলে তিনি এড়িয়ে যান। তিনি বলেন, সবার ব্যাক্তি স্বাধীনতা রয়েছে সিদ্ধান্ত নেওয়ার। ফয়সাল ভালো জানেন, সংগঠনের গুরুত্বপূর্ণ পদ থেকে কি কারনে অব্যাহতি নিল! তবে, ফয়সালের মত পেশাদার একজন সাংবাদিকের এভাবে অব্যাহতি নেওয়াটা আমি মনে করি আত্মঘাতি সিদ্ধান্ত নেয়ার সামিল। সংগঠনের কারো সাথে কোন বিষয়ে মনক্ষুন্ন হলে তা আলোচনার মাধ্যমে সমাধান করা যেত বলে আমি মনে করি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!