সোমবার, ১৪ সেপ্টেম্বর ২০২০, ০৬:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রূপগঞ্জের দাউদপুর ইউনিয়ন পরিষদের ভোট ২০ অক্টোবর মসজিদে বিস্ফোরণ: হাইকোর্টের ৫ লাখ টাকার ক্ষতিপূরণের আদেশ স্থগিত ফতুল্লায় কবরের ওপরে মার্কেট নির্মাণ নিয়ে আ’লীগের দুই গ্রুপের উত্তেজনা ফতুল্লার মসজিদে বিস্ফোরণ সর্বোচ্চ দক্ষতা দিয়ে তদন্ত করবে সিআইডি সিদ্ধিরগঞ্জে ভুয়া ভ্যাট চালানসহ ট্রাক ভর্তি মশার কয়েল জব্দ ফতুল্লায় নাইট গার্ডের হাত-পা.মুখ বেধে দূর্ধর্ষ ডাকাতি মসজিদে বিস্ফোরণ: আরো সাতদিন সময় চেয়েছে তদন্ত কমিটি রূপগঞ্জের ৪৩ লাখ টাকার ক্যাবল মুন্সীগঞ্জে উদ্ধার,গ্রেপ্তার ৩ মসজিদে বিস্ফোরণের মামলা সিআইডিতে হস্তান্তর আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

বন্দরের ১০ভিক্ষুক এখন চা দোকানদার

আলোকিত নারায়ণগঞ্জ:এ বাড়ি ও বাড়ি, এ পাড়া ওপাড়া ঘুরে ঘুরে ভিক্ষা করে কাটতো যাদের দিন। বাজার ও বাসস্ট্যান্ডে মানুষের কাছে হাত পেতে চলতো যাদের সংসার।

প্রশাসনের সহযোগিতায় নারায়ণগঞ্জের বন্দরের ওরা ১০ জন এখন চা দোকানদার। চা-পান, বিস্কুট বিক্রি করেই চলে তাদের সংসার।

শনিবার বিকেলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে উপজেলা মিলনায়তনে বন্দর উপজেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিমউদ্দিন।

এ সময় তিনি বন্দরের ৫টি ইউনিয়নের ১০ জন ভিক্ষুককে দশটি টং দোকান এবং তাদের হাতে দোকানের জন্য চা-চিনি ও বিস্কুটসহ বিভিন্ন পণ্য তুলে দেন।

প্রধানমন্ত্রীর ভিক্ষুক পূর্নবাসন কর্মসূচির আওতায় ওই দশ ভিক্ষুককে পূর্নবাসন করা হয় বলে বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার জানান।

বন্দর উপজেলা নির্বাহীকর্মকর্তা শুক্লা সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিমউদ্দিন, মুক্তিযোদ্ধা আবদুল আজিজ, কলাগাছিয়া ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, মদনপুর ইউপি চেয়ারম্যান আবদুস সালাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!