মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:২৮ অপরাহ্ন

বন্দরে গৃহবধূর পোড়া লাশ উদ্ধার

আলোকিত নারায়ণগঞ্জ:বন্দর উপ‌জেলার শাহী মসজিদ এলাকায় ডলি আকতার অনিতা নামের এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার পর মরদেহ আগুনে পুড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।
বুধবার ভোরের দিকে ময়লার স্তূপ থে‌কে গৃহবধূর লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। ঘটনার পর থেকেই গৃহবধূর স্বামী আশিকউল্লাহ পলাতক রয়েছে।
নিহত অনিতা (২৩) ব্রাহ্মনবাড়িয়ার আশুগঞ্জ চরচারতলা এলাকার আবুল কালামের মেয়ে। তার স্বামী আশিকউল্লাহ বন্দর শাহী মসজিদ কোটপাড়া এলাকার শাহ্ আলম প্রধানের ছেলে। তিনি পেশায় একজন অটোচালক। তাদের সাত বছরের একটি ছেলে সন্তান আছে। এই দম্পতি এলাকার ওয়াহিদ মিয়ার বাড়িতে ভাড়ায় বসবাস করতেন।
বন্দর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার সকালের দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ শাহী মসজিদ কোটপাড়া এলাকার একটি ময়লার স্তূপ থেকে গৃহবধূর পোড়া লাশ উদ্ধার করে। তার মুখমণ্ডল আগুনে পুড়ে বিকৃত হয়ে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে গৃহবধূর স্বামী আশিকউল্লাহ শ্বাসরোধে হত্যা করে লাশ ময়লার স্তূ‌পে নিয়ে আগুনে পুড়িয়ে দেন।
তিনি আরো বলেন, ঘটনার পর থেকে ওই নারীর স্বামী আশিকউল্লাহ পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চল‌ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!