নারায়ণগঞ্জরবিবার , ১৬ এপ্রিল ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বন্দরে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

Alokito Narayanganj24
এপ্রিল ১৬, ২০২৩ ১১:৪১ অপরাহ্ণ
Link Copied!

বন্দর প্রতিনিধি:বন্দর উপজেলায় ট্রাক ও সিএনজি চালিত অটো রিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন। একই ঘটনায় আরও দুই যাত্রী আহত হয়েছেন।

রবিবার (১৬ এপ্রিল) সকাল সাড়ে ৮ টার দিকে মদনগঞ্জ – মদনপুর সড়কের মদনপুর বাস স্ট্যান্ড সংলগ্ন ফুলহর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জহিরুল ইসলাম(৪৫) ও মুকুল (৪০)। তারা দুজনে ওই সিএনজি চালিত অটোরিকশার যাত্রী ছিলেন। নিহত জহিরুল ইসলাম বন্দরের দক্ষিণ লক্ষণখোলা এলাকার তারা মিয়ার ছেলে ও গার্মেন্টসের ঝুট ব্যবসায়ী। মুকুলের বাড়ি গাইবান্ধা জেলায়। তিনি মদনপুরের ইপিলিয়ন গার্মেন্টসের শ্রমিক বলে জানা গেছে। আহত দুজন হলেন- অটোরিকশা চালক আলতাফ হোসেন (৪৫) ও যাত্রী মো. দুলাল হোসেন (৪৩)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে বন্দরের লক্ষণখোলা বাস স্ট্যান্ড থেকে চারজন যাত্রী নিয়ে একটি সিএনজি চালিত অটোরিকশা মদনপুর যাচ্ছিল। মদনপুর – মদনগঞ্জ সড়কের ফুলহর এলাকায় অটোরিকশাটি পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার যাত্রী জহিরুল ও মুকুল ঘটনাস্থলেই নিহত হন । এ ঘটনায় চালক সহ এক যাত্রী আহত হলে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ধামগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদুর রহমান বলেন, ট্রাক ও সিএনজি চালিত অটো রিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছে। এছাড়া ওই সিএনজির চালক ও অপর যাত্রী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক ট্রাকটি জব্ধ করা হয়েছে। আর ট্রাক চালক পলাতক রয়েছে। আমরা ধারণা করছি, ট্রাকটি ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা সিএনজির সাথে সংঘর্ষ হয়েছে। তবে পুরো বিষয়টি তদন্তের বিষয়। এই ঘটনায় যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!