বৃহস্পতিবার, ১০ জুন ২০২১, ০৯:০১ অপরাহ্ন

বন্দরে দুই প্রেমিক কর্তৃক দুই বান্ধবী ধর্ষণের শিকার,গ্রেপ্তার ৪

আলোকিত নারায়ণগঞ্জঃবন্দর উপজেলায় ঝালমুড়ি খাওয়ার কথা বলে এক বন্ধুর বাড়িতে ডেকে নিয়ে দুই প্রেমিক কর্তৃক দুই বান্ধবী ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ জুন) দিবাগত রাতে উপজেলার নবীগঞ্জ ইসলামবাগস্থ আলাউদ্দিন মিয়ার বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটে।

এ ঘটনায় গ্রেফতার চারজনসহ পাঁচজনের নাম উল্লেখ করে বন্দর থানায় তারা মামলা করেন।

গ্রেফতাররা হলেন-নারায়ণগঞ্জ সদর থানার এম সার্কেস এলাকার গোপাল মিয়ার ভাড়াটিয়া টিটু মিয়ার ছেলে সিফাত হোসেন (১৮), হাজীগঞ্জ এলাকার রাজু মিয়ার বাড়ির ভাড়াটিয়া আব্দুল মান্নান সরদারের ছেলে সিফাত (২১), বন্দর থানার নবীগঞ্জ ইসলামবাগ এলাকার আলাউদ্দিন মিয়ার ছেলে সাকিব হোসেন (২৪) ও একই এলাকার মৃত বাহাউদ্দিন মিয়ার ছেলে নাইম (২৪)। অপর আসামি শাকিল (২২) পলাতক।

বুধবার (৯ জুন) ধর্ষণের শিকার দুই তরুণীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। পাশাপাশি তারা আদালতে জবানবন্দি দিয়েছেন।

মামলার ও পুলিশ সূত্রে জানা গেছে, ৮ দিন আগে অভিযুক্ত সিফাত হোসেন ও সিফাতের সঙ্গে পরিচয় হয় মামলার বাদী ও তার বান্ধবীর। পরে তারা মোবাইল ফোন নম্বর আদান-প্রদান করেন। পরবর্তীতে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর ধারাবাহিকতায় মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে মাজার দেখার জন্য নবীগঞ্জ ঘাটে আসেন ওই দুই তরুণী। ওইসময় সিফাত ও সিফাত হোসেনসহ তাদের বন্ধু সাকিব হোসেন, নাঈম ও শাকিলের সঙ্গে দেখা হয়। তারা ঝালমুড়ি খাওয়ার কথা বলে দুই তরুণীকে নবীগঞ্জ ইসলামবাগ এলাকার আলাউদ্দিন মিয়ার বাড়িতে নিয়ে যান। পরে সিফাত ও সিফাত হোসেন তাদের ধর্ষণ করেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিপক চন্দ্র কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!