শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ১১:৫২ পূর্বাহ্ন

বন্দরে নিখোঁজের ৩ দিন পর রক্তাক্ত শিশুর লাশ উদ্ধার

আলোকিত নারায়ণগঞ্জঃ তিন দিন নিখোঁজের পর শুক্রবার সকালে রক্তাক্ত অবস্থায় একটি পুকুর থেকে আরাফাত নামে ৯ বছর বয়সী শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। আরাফাত নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুর লাউসার এলাকার সাবেক মেম্বার রফিকুল ইসলাম মনার ছেলে আরাফাত। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য একই এলাকার তোফাজ্জলের ছেলে রাব্বিকে (২৩) আটক করেছে পুলিশ।

স্বজনরা জানান, বুধবার (১৫ ডিসেম্বর) রাত ৯টার দিকে নিখোঁজ থাকার পর শুক্রবার সকালে শিশুটির বাড়ির পাশের একটি বড় পুকুরে ভাসমান অবস্থায় শিশু আরাফাতের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। উদ্ধারের সময় তার পরনে ছিল জিন্স প্যান্ট ও চকোলেট রঙের চামড়ার জ্যাকেট। তার কপালে আঘাতের চিহ্ন ও মুখ দিয়ে রক্ত বের হওয়ার আলামত আছে বলে জানায় স্বজনরা। তাদের ধারণা, আরাফাতকে কেউ পরিকল্পিতভাবে হত্যা করেছে। তাই তারা এ ঘটনার সুষ্ঠু তদন্ত চান।

এলাকাবাসী জানায়, তিন দিন আগে রাত ৯টার দিকে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরবর্তী সময়ে বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে থানায় নিখোঁজের জিডি করা হয়েছিল। অবশেষে শুক্রবার সকালে পুকুরে তার লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়।

খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন নারায়ণগঞ্জ-খ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলমসহ ধামগড় ফাঁড়ি পুলিশ সদস্যরা। ঘটনাস্থলে আসেন মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান গাজী এম এ সালাম। এ সময় শিশুটির স্বজনরা কান্নায় ভেঙে পড়েন। বিপুলসংখ্যক এলাকাবাসী উপস্থিত হয়ে ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।

ইউপি চেয়ারম্যান আবদুস সালাম বলেন, পুলিশ প্রশাসনকে বিষয়টির সুষ্ঠু তদন্ত করতে অনুরোধ করেছি এবং তারা আমাকে আশ্বাস দিয়েছেন। এ ঘটনায় যেন নিহতের পরিবারসহ এলাকাবাসী উত্তেজিত না হয় সে জন্য পরামর্শ দিয়েছি।

বন্দর থানার ওসি ফখরুদ্দিন ভূঁইয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। তবে ছেলেটি পানিতে ডুবে মারা গেছে নাকি কেউ তাকে হত্যা করেছে তা এখন পর্যন্ত আমরা নিশ্চিত হতে পারিনি। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!