বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০, ০৯:০৯ পূর্বাহ্ন

বন্দরে মদ্যপানে যুবকের মৃত্যু,পরিবারের দাবি হত্যা

ফাইল ফটো

আলোকিত নারায়ণগঞ্জ:বন্দরে অতিরিক্ত মদ্যপানে মহিন (৩৫ ) নামে এক যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে। সোমবার(৩১ আগষ্ট) দুপুরে ঢাকার মিডফোর্ড হাসাপাতলে মারা যায় সে। নিহত মহিন বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এবং কুড়িপাড়া ভাংতি গ্রামের আবদুস সোবহানের ছেলে। মহিনকে মদের সঙ্গে বিষাক্ত দ্রব্য মিশিয়ে খাইয়ে হত্যা করা হয়েছে বলে পরিবারের দাবি। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে বন্দর থানার এসআই আনোয়ার হোসাইন জানান, রোববার মহিনসহ কয়েকজন বন্ধু মিলে বন্ধু আলআমিনের শ্বশুর বাড়ি সোনারগাও উপজেলার কুতুবপুর এলাকায় দাওয়াত খেতে যায়। খাওয়ার পর তারা মদ পান করে। রাতে বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়ে মহিন। অনবরত বমি হতে থাকে। এ অবস্থায় রাত ১১ টায় তাকে
বন্দরের মদনপুরের একটি হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে ভোর ৪ টার দিকে ঢাকার মিডফোর্ড হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর একটার দিকে মারা যায় মহিন।

মহিনের বাবা যুবলীগ নেতা আবদুস সোবহান জানান, তার ছেলেকে দাওয়াতে নিয়ে মদের সঙ্গে বিষাক্ত কিছু মিশিয়ে পান করানো হয়েছিল। যার ফলে ছেলের মৃত্যু হয়েছে। এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। তিনি ন্যায় বিচার দাবি করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!