নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৯ ফেব্রুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বন্দরে মাদক সেবীর আত্মহত্যা

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৯, ২০২৩ ১২:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

বন্দর প্রতিনিধিঃ নেশা সেবনের টাকা না পেয়ে মায়ের সাথে অভিমান করে তারেক (৩২) নামে এক মাদক সেবী পুত্র গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। বুধবার (৮ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ৯টায় বন্দর উপজেলার তিনগাও এলাকায় ওই আত্মহত্যার ঘটনাটি ঘটে।

আত্মহত্যাকারি মাদক সেবী পুত্র তারেক উল্লেখিত এলাকার মৃত আরিফ মিয়ার ছেলে বলে জানা গেছে। এলাকাবাসী মাধ্যমে আত্মহত্যার ঘটনার সংবাদ পেয়ে বন্দর থানার উপ-পরিদর্শক মিরাজুলসহ সঙ্গীয় র্ফোস দ্রুত বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে ওই মৃত দেহটি উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের র্মগে প্রেরণ করেছে। এ ঘটনায় আত্মহত্যাকারি মাদক সেবী তারেকের ছোট ভাই মুরাদ বাদী হয়ে ঘটনার ওই দিন দুপুরে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছে।

এ ব্যাপারে আত্মহত্যাকারি যুবকের মা গনমাধ্যমকে জানায়, বুধবার সকালে আমার বড় ছেলে তারেক আমার কাছে নেশা সেবনের টাকা চায়। আমার কাছে পটাকা নাই বলে জানালে সে মনের ক্ষোভে নিজ ঘরের আড়ার সাথে গেঞ্জির গাডার দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!