শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৩:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জাতীয় শিক্ষক ফোরাম ফতুল্লা থানা শাখার উদ্যোগে মাহফিল কৃষিজমি ও খালের মাটি কেটে বিক্রির অভিযোগে যুবকের কারাদণ্ড ঢাকার কলাবাগানে চেঞ্জ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ সিদ্ধিরগঞ্জে পুতুলের ভেতর থেকে ১৮ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৭ আবারো স্ব-মহিমায় আবির্ভুত কিশোর গ্যাং জয় বাহিনী লিটনকে আদর্শনগর সমাজ উন্নয়ন কমিটির নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা ফরিদ আহমেদ লিটনকে জাতীয় কিশোর পরিষদ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা এবার দেলপাড়ায় চেঞ্জ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্বেচ্ছাসেবকলীগের দুই নেতা নিহত

বন্দরে র‌্যাব পরিচয়ে সাড়ে ৯ লাখ টাকা লুট

প্রতীকী ছবি

আলোকিত নারায়ণগঞ্জঃ বন্দরে র‌্যাব সদস্য পরিচয়ে এক ব্যবসায়ীর কাছ থেকে সাড়ে ৯ লাখ টাকা লুট করার অভিযোগ পাওয়া গেছে। রোববার (৩ জানুয়ারি) দুপুরে বন্দরের কুড়িপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ব্যবসায়ী নাছির উদ্দিন ডালিম এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ব্যবসায়ীক কাজে প্রিমিয়ার ব্যাংকের বন্দরের মদনপুর শাখা থেকে ১০ লাখ টাকা উত্তোলন করেন নাছির উদ্দিন ডালিম। রবিন নামে এক ব্যক্তিকে ব্যাংকের ভেতরেই ৫০ হাজার টাকা দেন। বাকি সাড়ে ৯ লাখ টাকা নিয়ে তিনি ব্যাটারিচালিত রিকশায় (মিশুক) উঠে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। কুড়িপাড়ার ভাংতি মেইন রোডের সামনে আসার পর সিলভার কালারের একটি ট্যাক্সি তার পথরোধ করে। পরে গাড়ি থেকে র‌্যাবের কোটি পরা তিনজন অজ্ঞাত ব্যক্তি তাকে রিকশা থেকে নামিয়ে হ্যান্ডকাপ পরিয়ে ধাক্কা দিয়ে গাড়িতে (ট্যাক্সি) তোলে।

ব্যবসায়ী নাছির উদ্দিন ডালিম বলেন, গাড়িতে তোলার পর ভেতরেই তাকে মারধর করা হয়। তার সাথে থাকা সাড়ে ৯ লাখ টাকা ছিনিয়ে নেয়। দীর্ঘসময় বিভিন্ন স্থানে ঘোরানোর পর নরসিংদীর পাচরোহি এলাকায় তাকে ফেলে চলে যায়। স্থানীয় লোকজনের সহায়তায় স্ত্রীকে মোবাইলে জানালে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূইয়া বলেন, এ বিষয়ে থানায় একটি অভিযোগ দিয়েছেন ওই ব্যবসায়ী। বিষয়টি নিয়ে তদন্ত করছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!