মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৫:১২ অপরাহ্ন

বন্দরে সাংবাদিক হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ৩

আলোকিত নারায়ণগঞ্জঃবন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের জিওধারা চৌরাস্তা এলাকায় প্রকাশ্যে কুপিয়ে ইলিয়াস নামের স্থানীয় এক সাংবাদিককে হত্যা করা হয়েছে।

রোববার রাত ৮ টার দিকে এ ঘটনার পরপরই পুলিশ তুষার নামে একজনকে গ্রেফতার করে। পরে অভিযান চালিয়ে মিল্লাত আলী ও মিসির নামের আরও দুইজনকে গ্রেফতারের কথা জানিয়েছেন বন্দর থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম।মামলার অন্য আসামিরা হলো হাসনাত আহমেদ তুর্জয় (২৪), মাসুদ (৩৬), সাগর (২৬), পাভেল (২৫) ও আলী (৫০)। তাদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

এ ঘটনায় নিহত সাংবাদিক ইলিয়াসের স্ত্রী জুলেখা বেগম বাদি হয়ে বন্দর থানায় মামলা করেছেন। নিহত ইলিয়াস কলাগাছিয়া ইউনিয়নের জিওধারা এলাকার মজিবুর রহমানের ছেলে। সে স্থানীয় দৈনিক বিজয়ে সংবাদদাতা হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

পরিবার ও স্থানীয় লোকজনের দেয়া তথ্যমতে, জিওধারা এলাকার মৃত জামান মিয়ার দুই ছেলে তুষার ও তুর্জয়ের অবৈধ গ্যাস সংযোগ নিয়েছে। সেই সাথে তারা  মাদক ব্যবসা করে এমন সংবাদ প্রকাশ করে ইলিয়াস। এতে ক্ষিপ্ত হয় তারা। এর জের ধরেই ইলিয়াসকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পরিবারের।

স্থানীয়রা জানান, রোববার রাত ৮টার দিকে সংবাদকর্মী ইলিয়াসকে কুপিয়ে রাস্তায় ফেলে রাখা হয়। পরে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। পরে হাসপাতালের চিকিৎসক গোলাম মোস্তফা ইমন তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে এ ঘটনায় তুষারকে আটক করেছে পুলিশ।ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূইয়া। তিনি রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!