সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৬:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফতুল্লায় ৭০ কোটি টাকার সাপের বিষসহ গ্রেফতার ২ ফতুল্লায় মসজিদে বিস্ফোরণ : আত্মসমর্পণ করেই ২২ আসামির জামিন পুনরায় পলাশকে মেম্বার হিসেবে দেখতে চায় ওয়ার্ডবাসী রিয়াদ মোঃ চৌধুরীকে ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের ফুলেল শুভেচ্ছা সিদ্ধিরগঞ্জে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ সোনারগাঁয়ে কাভার্ডভ্যান ও মোটর সাইকেলের সংঘর্ষে নিহত ১ ফতুল্লায় পুলিশ দম্পতির বাড়ীতে দূর্ধর্ষ চুরি লিটনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন রেলস্টেশন বাজার দোকান মালিক বৃন্দ লিটনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন শাহ ফতেহউল্লাহ কিন্ডার গার্টেন শিক্ষক ও শিক্ষিকা বৃন্দ ছাত্রলীগ নেতা শুভর নেতৃত্বে মোবারক হোসেন কে ফুলেল শুভেচ্ছা

বন্দরে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিল ২য় স্ত্রী

আলোকিত নারায়ণগঞ্জঃ বন্দরে স্বামীর পুরুষাঙ্গ কেটে বিচ্ছিন্ন করার অভিযোগ পাওয়া গেছে ২য় স্ত্রী বিরুদ্ধে। গত ২৯ ডিসেম্বর (মঙ্গলবার) রাতে বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের মালামত নামক এলাকায় এ ঘটনাটি ঘটে। এলাকাবাসী মুমূর্ষ অবস্থায় স্বামী ইব্রাহীম (৫৫)কে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করেছে। স্বামীর পুরুষাঙ্গ বিচ্ছিন্ন করে দিয়ে রাতেই ২য় স্ত্রী শাহীনুর বেগম কৌশলে পালিয়ে গেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ৭ বছর পূর্বে বন্দরের মালামত এলাকার মৃত ওমর আলী বেপারীর ছেলে ইব্রাহীম (৫৫) প্রথম স্ত্রী হাসিনা বেগমকে রেখে ৪ সন্তানের জননী শাহীনুর বেগমকে ২য় বিবাহ করে। গত ২৯ ডিসেম্বর মঙ্গলবার রাতে পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। গভীর রাতে স্ত্রী শাহীনুর বেগম ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে বিচ্ছিন্ন করে পালিয়ে যায়।
আহত ইব্রাহীমের প্রথম স্ত্রীর ঘরে জন্ম নেয়া মেয়ে আইরীন জানান, তার পিতা ইব্রা্হীম তার মাকে রেখে ২য় বিয়ে করার পর আর তাদের বাড়িতে থাকেনা। সে তার সৎ মাকে নিয়ে অন্যবাড়িতে বসবাস করে, পিতার পুরুষাঙ্গ কেটে ফেলার সংবাদ পেয়ে রাত ৩টায় ঘটনাস্থলে গিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপতালে নেয়া হয়।
তিনি আরো জনান, তার সৎমা শাহীনুর বন্দরের হালুয়াপাড়া এলাকার মৃত হযরত আলীর মেয়ে। সেছিল তার মামি শ্বাশুড়ি। তার মামা শ্বশুড় আলী হোসেনকে বিভিন্ন ভাবে মামলা দিয়ে হয়রানী করে নিস্ব করার পর তার পিতার সাথে বিয়ে করে। তার পর থেকে তার পিতা তাদের সাথে তেমন একটা যোগাযোগ রাখেনি।
এলাকাবাসী জানান, ইব্রাহীমের সাথে বিভিন্ন মহিলাদের সাথে সখ্যতা ছিল। এনিয়ে তার ২য় স্ত্রীর সাথে প্রায় সময় ঝগড়া হতো। এর সূত্র ধরেই ২য় স্ত্রী তার পুরুষাঙ্গ কেটে দিয়েছে। এলাকাবাসী আরো জনান, ইব্রাহীমের এক ভাই অনেক বছর আগে এক মহিলাকে ধর্ষণ করতে গিয়ে খুন হয়। এ ব্যপারে বন্দর থানার ওসি ফখরুদ্দীন ভূঁইয়া জানান, ঘটনার সংবাদ পেয়েছি তবে কেহ থানায় অভিযোগ করেনি। আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ ব্যপারে ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহাম্মেদ জানান, ইব্রাহীমকে নিয়ে কয়েক দফা বিচার সালিশ হয়েছে। তবে তার পুরুষাঙ্গ বিচ্ছিন্ন করা হয়েছে তা আমার জানা নেই।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!