বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৪:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফরিদ আহম্মেদ লিটনের উদ্যোগে দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি শরিফুল হকের ত্রাণ বিতরণ না.গঞ্জে সেপটিক ট্যাংক বিস্ফোরণ: শিশুর পর মারা গেলেন মা সোনারগাঁওয়ে জুয়া ও মাদকের আস্তানা পুড়িয়ে দিলেন ইউএনও সিদ্ধিরগঞ্জে ছুটি না দেয়ায় পোশাক কারখানায় আগুন দিল শ্রমিক আড়াইহাজার দুই চোখ উপড়ানো ও হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার না’গঞ্জে হোম কোয়ারেন্টিনে আরও ১৪, ছাড়পত্র পেয়েছেন ২৫ জন ফতুল্লায় গরুর সাথে যৌনাচারে অভিযোগে যুবক গ্রেফতার নিজের বেতনের টাকায় দরিদ্রদের বাড়ি খাদ্য নিয়ে যাবেন ইউএনও ফতুল্লায় প্রশাসনের ব্যাপক সচেতনতায়ও কমেনি জনসমাগম!

বাংলাদেশের আরও ৩ জন করোনা রোগী শনাক্ত

আলোকিত নারায়ণগঞ্জ :প্রাণঘাতী করোনাভাইরাসে নতুন করে আরও তিনজন আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্ত তিনজনের মধ্যে একজন নারী ও দুইজন পুরুষ। শুক্রবার, সংবাদ সম্মেলনে এই তথ্য জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক নাসিমা সুলতানা।

এ নিয়ে দেশে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২০ জনে।

স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক জানান, যে তিনজন আক্রান্ত হয়েছেন তাদের মধ্যে একজন পুরুষের বয়স ৭০ এর কাছাকাছি। ওনার অবস্থা গুরুতর। তিনি আইসিইউতে আছেন। আক্রান্ত তিনজনের মধ্যে ১ জন ইতালি ফেরত, বাকি দু’জন প্রবাসীদের সংস্পর্শে এসে আক্রান্ত হয়েছেন।

তিনি আরও জানান, বাংলাদেশে এখন পর্যন্ত মোট স্ক্রিনিং করা হয়েছে ৬ লাখ ৮ ৭৪ জন। আর গত ২৪ ঘন্টায় ৭২২৪ জনকে স্ক্রিনিং করা হয়েছে। আইসোলোশনে আছেন ৩০ জন।

উপনির্বাচনের বিষয়ে তিনি বলেন, ইলেকট্রিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ করোনাভাইরাস ছড়ানোর ঝুঁকি আছে।

এক প্রশ্নের জবাবে ডা. নাসিমা সুলতানা বলেন, কুর্মিটোলায় চিকিৎসাধীন অবস্থায় যে দু’জন মারা গেছেন, তাদের করোনাভাইরাস সম্পর্কিত পরীক্ষার ফল নেগেটিভ এসেছে, অর্থাৎ তারা করোনায় আক্রান্ত ছিলেন না। একইঙ্গে বিদেশ থেকে কেউ এলে তাকে নিজের ও পরিবারের স্বার্থেই কোয়ারেন্টিনে থাকার আহ্বান জানান ডা. নাসিমা সুলতানা।

গত ৮ই মার্চ বাংলাদেশে প্রথম করোনাভাইরাস আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়। সে সময় তিনজন করোনাভাইরাস আক্রান্ত শনাক্ত হওয়ার তথ্য জানায় আইইডিসিআর। এরপর ১৪ই মার্চ শনিবার রাতে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক আরও দু’জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হওয়ার তথ্য জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!