নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩০ জানুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশে দুর্বার গণআন্দোলন গড়ে তোলা হবে ইনশাআল্লাহ: চর‌মোনাই পীর

Alokito Narayanganj24
জানুয়ারি ৩০, ২০২৪ ৬:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির চর‌মোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম বলেছেন, দেশ, জাতি, শিক্ষা এবং সংস্কৃতিকে ধ্বংস করার জন্য জাতীয় শিক্ষা কারিকুলাম ২১ নামক ইসলাম বিদ্বেষী একটি এজেন্ডা বাস্তবায়নের লক্ষ্যে কাজ করছে সরকারের একটি কুচক্রী মহল। শিক্ষাব্যবস্থাকে ধ্বংস করার মতো ঘৃণিত কাজ করার জন্য এ অবৈধ সরকারকে জনগণ সরাসরি প্রত্যাখ্যান করেছে।

অচিরেই এ সরকারের পতন ঘটিয়ে জনমানুষের শাসন প্রতিষ্ঠা করা হবে। জনগণ ও ছাত্র সমাজ এ সরকারের পতন ঘটাবে।

সোমবার (২৯ জানুয়ারি) বিকেলে সাইন‌বোর্ড এলাকায় এক‌টি রেসটু‌রে‌ন্টে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মুহাম্মাদ আব্দুল হান্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ আলীর সঞ্চালনায় আয়োজিত জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম আরও বলেন, আমাদের সাধারণ বক্তব্য বা আন্দোলনে যদি শিক্ষা ব্যবস্থা ধংসকারী কারিকুলাম প্রণয়নকারীদের টনক না নড়ে তবে সাড়া বাংলাদেশে দুর্বার গণআন্দোলন গড়ে তোলা হবে ইনশাআল্লাহ।

প্রধান বক্তার বক্তব্যে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি নূরুল বশর আজিজী বলেন, ট্রান্সজেন্ডার নামক যেই শিক্ষা আমাদের কোমলমতি শিক্ষার্থীদেরকে শিক্ষা দেওয়ার পরিকল্পনা চলছে তাতে নিঃসন্দেহে বলা যায় যে, এ দেশের সামগ্রিক ব্যবস্থাকে পরিকল্পিতভাবে নাস্তিক্যবাদ ও সমকামিতা চর্চার দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

বিশেষ অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাওলানা মুহাম্মাদ দ্বীন ইসলাম বলেন, সরকারের কাছে আমাদের চাওয়া এটাই যে, এ দেশের শিক্ষাব্যবস্থা যেন আপন জাতির কাছে গ্রহণযোগ্য হয়।

সভাপতির বক্তব্যে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মুহাম্মাদ আব্দুল হান্নান বলেন, আমরা ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ত্রি-ধারার শিক্ষার্থীদের নিয়ে কাজ করি। আমরা সুস্পষ্টভাবে বলতে চাই, যদি অতি দ্রুত শিক্ষা ব্যবস্থাকে সর্বজনীন ও গ্রহণযোগ্য করে গড়ে তোলা না হয় তবে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ একটি ভিন্ন শিক্ষা কারিকুলাম তৈরি করতে বাধ্য হবে ইনশাআল্লাহ।

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি আব্দুর রশিদ, সেক্রেটারী মুহাম্মাদ জাহাঙ্গীর কবির, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ, জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদ, জাতীয় শিক্ষক ফোরাম  নারায়ণগঞ্জ জেলার দায়িত্বশীলরা ও ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি আশরাফ আলী, সাংগঠনিক সম্পাদক আবু রায়হান প্রধানসহ সাবেক ও বর্তমান দায়িত্বশীলরা।

এতে নারায়ণগঞ্জ জেলার ২০২৩ সেশনের কমিটি বিলুপ্ত করে  ২০২৪ সেশনের নবগঠিত কমিটির সভাপতি মুহাম্মাদ আশরাফ আলী, সহ-সভাপতি মুহাম্মাদ আলী ও সাধারণ সম্পাদক সোহাগ হোসাইনের নাম ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!