নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৪ আগস্ট ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বাকিতে চা না দেওয়ায় দোকানিকে খুন

Alokito Narayanganj24
আগস্ট ২৪, ২০২৩ ১০:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ সদর ব্যাপারীপাড়া এলাকায় চা খাওয়াকে কেন্দ্র করে মারধরে মোশারফ হোসেন ফকির (৫০) নামে এক চা দোকানদারের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৪আগস্ট) সকাল ১০টার দিকে নারায়ণগঞ্জ সদর ব্যাপারীপাড়া এলাকায় ঘটনাটি ঘটে।

মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক বেলা আড়াইটার দিকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে মৃত মোশারফের ছেলে দ্বীন-ইসলাম জানান, তাদের বাড়ি বরিশাল জেলার উজিরপুর থানার কাজিরা গ্রামে।

বর্তমানে নারায়ণগঞ্জ সদর ব্যাপারীপাড়া এলাকায় ভাড়া থাকে। তার বাবা মোশারফ হোসেন ব্যাপারীপাড়া এলাকায় চায়ের দোকান করতেন।

তিনি আরো জানান, সকালে একই এলাকার কাউছার নামে এক যুবক মাঝে মধ্যেই তার বাবার দোকানে চা খান কিন্তু টাকা দেন না। আজও তার বাবার দোকানে চা খেতে আসেন।

বাকিতে চা দিতে পারবেন না জানালে তখন কাউছারের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কাউছার তার বাবার মুখে ও বুকে এলোপাথাড়ি ঘুষি  মারেন। এতে তার বাবা সেখানেই অজ্ঞান হয়ে পড়েন। খবর পেয়ে বাবাকে স্থানীয় ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে যান। বাসায় গিয়ে আবার অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, কাউছার এলাকার বখাটে। এলাকার বিভিন্ন দোকান থেকে টাকা ছাড়াই জোড় পূর্বক চাসহ বিভিন্ন খাবার খেতেন। ঘটনার পরপরই কাউছার সেখান থেকে পালিয়ে গেছেন।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প (ইনচার্জ) ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানিয়েছেন, ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!