চট্টগ্রামFriday , 3 November 2023
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বিএনপির ১৫ নেতাকর্মী রিমান্ডে

Alokito Narayanganj24
November 3, 2023 6:45 pm
Link Copied!

নিজস্ব সংবাদদাতা:নারায়ণগঞ্জ জেলায় বিএনপির সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় দলটির ১৫ জন নেতাকর্মীর রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (০৩ নভেম্বর) নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসাদ বেগমের আদালতে আসামিদের রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান। এরআগে, আড়াইহাজার থানা পুলিশ আসামিদের সাত দিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠিয়েছে।

আসামিরা হলেন জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, আড়াইহাজার থানা বিএনপির সভাপতি ইউসুফ আলী মেম্বার, সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ জুয়েল, সহ-সভাপতি শাকিল, আড়াইহাজার থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, আড়াইহাজার থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম বাচ্চু, মাহমুদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মাসুম শিকারী, আড়াইহাজার উপজেলা বিএনপি নেতা মো. স্বপন, উপজেলার বল্লভদী গ্রামের মৃত কাশেমের ছেলে ওসমান (৪৫), মরদাসাদী গ্রামের ওহাবের ছেলে জালাল মিয়া (৩৬), জাঙ্গালিয়া গ্রামের মজিদ খানের ছেলে সুমন খান (৩৮), নৈকাহন গ্রামের সুরুজ মিয়ার ছেলে জাকির (২৮) ও কুমিল্লা জেলার হোমনা থানার খাদিদাতপুর গ্রামের হাকিম সরকারের ছেলে সফির উদ্দীন সরকার (৪৯)।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, পুলিশ আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন জানালে মামলায় এজাহারনামীয় তিন আসামির দুই দিন ও বাকি ১২ জনের এক দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবুল কালাম আজাদ জানান, আড়াইহাজারে সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় এজাহারভুক্ত তিনজনসহ গত দুই দিনে গ্রেপ্তার ১৫ জনকে সাত দিনের রিমান্ডের আবেদন করলে আমরা তা বাতিলের আবেদন করি। আদালত এজাহারনামীয় তিন জনের দুই দিন ও বাকিদের এক দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!