বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৭:২৬ অপরাহ্ন

বিএনপি নেতা আজাদকে জুতাপেটার হুমকি দিয়ে যুবদল নেতার পদত্যাগ

আলোকিত নারায়নগঞ্জ: বিএনপির কেন্দ্রীয় নেতাকে ‘জুতাপেটা’ করার বক্তব্য দিয়ে আলোচনায় আসা নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি পারভেজ মল্লিক রাজনীতি ছাড়ার ঘোষণা দিয়েছেন।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) বিকেলে শহরের দেওভোগ এলাকার নিজ বাসায় সাংবাদিকদের ডেকে এ ঘোষণা দেন।

পারভেজ মল্লিক বলেন, ৩১ অক্টোবর আমি আড়াইহাজার যেতে চাইনি। আমাকে কিছুটা প্রেশার দিয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে উত্তেজনামূলক বক্তব্য দেওয়ার জন্য আমাকে বারবার চাপ দেওয়া হয়। আমি সেই ফাঁদে পড়েই বক্তব্য দিয়েছি।

তিনি আরও বলেন, আমি নজরুল ইসলাম আজাদের নাম উচ্চারণ করিনি। কিন্তু এ নিয়ে আমাকে জড়িয়ে সংবাদ হওয়ার পর আমার বাবা খুব কষ্ট পেয়েছেন। তিনি চাননি ওই ঘটনার কারণে তারা গালাগালের শিকার হন। এসব কারণেই আমি নজরুল ইসলাম আজাদের কাছে ক্ষমা চাচ্ছি। আমার বাবা ও মায়ের সিদ্ধান্তের কারণে আমি দল থেকে পদত্যাগ করলাম। আজ থেকে বিএনপি ও এর সহযোগী সংগঠনের সব অবস্থান থেকে অব্যাহতি নিচ্ছি। এজন্য আমি নোটারি পাবলিকের মাধ্যমে অব্যাহতি নিয়েছি।

এর আগে ৩১ অক্টোবর আড়াইহাজারে এক অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদকে উদ্দেশ্য করে পারভেজ মল্লিক বলেছিলেন, আজ যারা বড় বড় বিএনপি নেতা হতে চায় তাদের হুঁশিয়ার করে দিতে চাই। বিগত দিনে নারায়ণগঞ্জে বলেছি তোমাকে যেখানে দেখা হবে জুতা দিয়ে পেটানো হবে।

তিনি আরও বলেন, রাতের আঁধারে ওয়েস্টিনে বসে এক কাপ কফি খাইয়ে যদি ভাবেন আপনি পাপিয়া মার্কা নেতা হবেন, সম্রাট মার্কা নেতা হবেন, তাহলে আওয়ামী লীগ করেন। টাকা দিয়ে স্বেচ্ছাসেবক দল আনবেন, ছাত্রদল আনবেন, যুবদল আনবেন, বাটপারি চিটারি ছেড়ে দেন। এ দল আমার আদর্শের নেতা রাষ্ট্রপতি জিয়াউর রহমানের দল।

এ দল স্বাধীনতার পক্ষের দল।এমন বক্তব্যে বিএনপি ও যুবদল নেতাদের মধ্যে সমালোচনার ঝড় ওঠে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!