রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৮ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় নৌকাডুবি : ২০ লাশ উদ্ধার

আলোকিত নারায়ণগঞ্জঃব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় তিতাস নদীতে বালুবোঝাই ট্রলারের সাথে সংঘর্ষে ডুবে গেছে যাত্রীবোঝাই একটি ট্রলার।

শুক্রবার বিকেল সোয়া ৫টার দিকে উপজেলার লইসকা বিলে এ ঘটনা ঘটে।এ ঘটনায় রাত সাড়ে ৯টা পর্যন্ত নারী ও শিশুসহ মোট ২০ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এখনো নিখোঁজ রয়েছেন শতাধিক যাত্রী। নিহতের সংখ্যা আরো বাড়ার আশঙ্কা করা হচ্ছে।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান চালাচ্ছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী আলী আক্তার রিজভী বলেন, বিকেল সাড়ে ৪টায় জেলার বিজয়নগর উপজেলার চম্পকনগর ঘাট থেকে শতাধিক যাত্রী নিয়ে ট্রলারটি সদর উপজেলার আনন্দবাজার ঘাটের উদ্দেশে রওয়ানা হয়। পথিমধ্যে লইসকা বিল এলাকায় বিপরীত দিকে থেকে আসা একটি বালুবাঝাই ট্রলারের সাথে সংঘর্ষ হয়। এতে যাত্রীবোঝাই ট্রলারটি ডুবে যায়।

আঁখি আখতার নামের এক যাত্রী জানান, বিজয়নগরের চম্পকনগর থেকে বিকেল সাড়ে ৪টায় অন্তত ৭০ জন যাত্রী নিয়ে ছেড়ে আসে নৌকাটি। নৌকায় করে আমি, আমার ছেলে, ভাসুরের ছেলে ও শাশুড়ি ব্রাহ্মণবাড়িয়ায় আসছিলাম। পথে একটি বালুবাঝাই ট্রলারের সাথে সংঘর্ষ হলে নৌকাটি ডুবে যায়। আমি সাঁতরে কূলে উঠতে পারলেও আমার ছেলে, ভাসুরের ছেলে ও শাশুড়ির এখনো সন্ধান পাইনি।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মির্জা মোহাম্মদ হাছান ও সদর মডেল থানার ওসি মোহাম্মদ এমরানুল জানান, ঘটনাস্থলে উভয় থানা থেকে পুলিশ পাঠানো হয়েছে। ঢাকায় ডুবুরিদলকে খবর দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!