সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:৫৩ অপরাহ্ন

মঙ্গলবার আলীগঞ্জ খেলার মাঠে আসবেন মেয়র আইভী

আলোকিত নারায়নগঞ্জ: বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ৩০ নভেম্বর মঙ্গলবার বিকেল ৩ টায় আলীগঞ্জ খেলার মাঠে অনুষ্ঠিত হবে উইনার কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

ঐতিহ্যবাহী আলীগঞ্জ ক্লাব কর্ত্ক আয়োজিত উইনার কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সফল মেয়র ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ডাঃ সেলিনা হায়াত আইভী।

জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও আলীগঞ্জ ক্লাবের সভাপতি আলহাজ্ব কাউসার আহমাদ পলাশের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক খবরের পাতার সম্পাদক এডভোকেট মাহাবুবুর রহমান মাসুম, বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট আনিসুর রহমান দিপু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম প্রমুখ।

ক্রীড়ামোদী দর্শকদের জমজমাট ও আকর্শনীয় এ ফাইনাল খেলা উপভোগ করার সাদর আমন্ত্রণ জানিয়েছেন আলীগঞ্জ ক্লাবের সাধারণ সম্পাদক হাজী মোঃ নুরুল ইসলাম মেম্বার, টুর্নামেন্ট কমিটির আহবায়ক হাজী মোঃ আব্দুল হান্নান, সদস্য সচিব হাজী মোঃ রফিকুল ইসলাম শামীম।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!