রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবে টিটু সভাপতি লিংকন সম্পাদক পদে নির্বাচিত আড়াইহাজারে বাড়ির আঙ্গিনায় গাজাঁ চাষ, গ্রেপ্তার-২ তিতাস গ্যাসের চার প্রকৌশলীসহ আটজন দুই দিনের রিমান্ডে লিপি ওসমানের সুস্থতা কামনায় শরীফুল হকের উদ্যোগে বিভিন্ন মসজিদে দোয়া আড়াইহাজারে বাল্যবিয়ের দায়ে অর্থদণ্ড ফতুল্লায় মসজিদে বিস্ফোরণের ঘটনায় তিতাসের প্রকৌশলীসহ ৮ জন গ্রেফতার লিপি ওসমানের সুস্থতা কামনায় কাশিপুরে ছাত্রলীগ নেতা দিপ্ত’র উদ্যোগে দোয়া সিদ্ধিরগঞ্জ যুবদলের কমিটি গঠন কল্পে ফরম বিতরণ ছাত্রলীগ নেতা শামীম ও শান্তর উদ্যোগে ওসমান পরিবারের সুস্বাস্থ্য কামনায় দোয়া লিপি ওসমান সহ পরিবার এর সুস্থতা কামনায় জিল্লুর রহমান লিটন এর উদ্যেগে দোয়া

মসজিদের নিচের গ্যাসের লাইনের অসংখ্য লিকেজ থেকে বিস্ফোরণ

আলোকিত নারায়ণগঞ্জ:মসজিদের নিচের গ্যাসের লাইনের অসংখ্য লিকেজ থেকে নারায়ণগঞ্জের তল্লা বাইতুস সালাম মসজিদে এয়ার কন্ডিশনার (এসি) বিস্ফোরণের এই ঘটনা ঘটেছে।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাত পৌনে ১২টার দিকে প্রাথমিক অনুসন্ধান শেষে গণমাধ্যমকে এই তথ্য জানিয়েছেন নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন।

তিনি জানান, মসজিদের ফ্লোরের নিচ দিয়ে এয়ারকন্ডিশনের পাইপের সংযোগ ছিল। পাইপ লিক করে বুদবুদ আকারে গ্যাস বের হচ্ছিল। দরজা জানালা বন্ধ থাকায় কেউ হয়তো ইলেকট্রিক লাইনের কোনো সুইচ চালু করতে গিয়ে বিদ্যুৎ স্পার্ক হয়ে বিস্ফোরণটি ঘটে। এ ঘটনায় অর্ধশতাধিক আহত হয়েছেন বলেও জানিয়েছেন তিনি।

প্রাথমিকভাবে ফায়ার সার্ভিস ধারণা করে তিতাস গ্যাস কর্তৃপক্ষকে বিষয়টি জানালে তারা এসি গ্যাস থেকে বিস্ফোরণের ব্যাপারে নিশ্চিত করেছে।

এ দিকে, এখন পর্যন্ত ৩৮ জন মুসল্লিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হ‌য়ে‌ছে। তা‌দের সবারই ডিপ বার্ন রয়েছে। শতাংশের হি‌সে‌বে কোন রোগীর কতটুকু বার্ন হ‌য়ে‌ছে তা এখনই বলা যা‌চ্ছে না। ত‌বে প্রাথ‌মিকভা‌বে চিকিৎসকরা জানিয়েছেন, কেউ শঙ্কামুক্ত নয়।

তাদের কেউ শঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন ইনস্টিটিউটের প্রধান সন্বয়ক ডা. সামন্ত লাল সেন।

এর আগে শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাতে এশার নামাজ চলাকালে শহরের তল্লা বাইতুস সালাম মসজিদে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে মুহূর্তের মধ্যে মসজিদের ভেতরে থাকা ৩০ থেকে ৪০ জনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ সময় হুড়োহুড়ি করে বের হওয়ার চেষ্টা করেন তারা। তাদের অনেকেই দগ্ধ ও আহত ছিলেন। আহতদের শহরের ভিক্টোরিয়া হাসপাতাল ও ঢাকায় শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!