সোমবার, ১৪ সেপ্টেম্বর ২০২০, ০১:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রূপগঞ্জের দাউদপুর ইউনিয়ন পরিষদের ভোট ২০ অক্টোবর মসজিদে বিস্ফোরণ: হাইকোর্টের ৫ লাখ টাকার ক্ষতিপূরণের আদেশ স্থগিত ফতুল্লায় কবরের ওপরে মার্কেট নির্মাণ নিয়ে আ’লীগের দুই গ্রুপের উত্তেজনা ফতুল্লার মসজিদে বিস্ফোরণ সর্বোচ্চ দক্ষতা দিয়ে তদন্ত করবে সিআইডি সিদ্ধিরগঞ্জে ভুয়া ভ্যাট চালানসহ ট্রাক ভর্তি মশার কয়েল জব্দ ফতুল্লায় নাইট গার্ডের হাত-পা.মুখ বেধে দূর্ধর্ষ ডাকাতি মসজিদে বিস্ফোরণ: আরো সাতদিন সময় চেয়েছে তদন্ত কমিটি রূপগঞ্জের ৪৩ লাখ টাকার ক্যাবল মুন্সীগঞ্জে উদ্ধার,গ্রেপ্তার ৩ মসজিদে বিস্ফোরণের মামলা সিআইডিতে হস্তান্তর আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

মসজিদে বিস্ফোরণ: হাইকোর্টের ৫ লাখ টাকার ক্ষতিপূরণের আদেশ স্থগিত

কিছু কিছু ওসি-ডিসি নিজেদের জমিদার মনে করে : হাইকোর্ট

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণের ঘটনায় নিহত ও ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে ৫ লাখ টাকা করে ক্ষতিপূরণ দিতে হাইকোর্টের দেওয়া আদেশ স্থগিত করেছে চেম্বার জজ আদালত।

তিতাস গ্যাস কর্তৃপক্ষের আপিলে এই আদেশ স্থগিত করা হলো।

গত ৯ সেপ্টেম্বর বুধবার বিচারপতি জে বি এম হাসান ও বিচারপতি মো. খায়রুল আলমের হাইকোর্ট বেঞ্চ ক্ষতিগ্রস্ত পরিবার প্রতি ৫ লাখ টাকা করে দেয়ার নির্দেশ দেন। একই সঙ্গে রুল জারি করেন।

উল্লেখ্য, ৫০ লাখ টাকা করে ক্ষতিপূরণ চেয়ে গত ৭ সেপ্টেম্বর হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় নারায়ণগঞ্জের বাসিন্দা ও সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার মার ই-য়াম খন্দকার জনস্বার্থে রিট দায়ের করেন। রিটে বিদ্যুৎ ও জ্বালানি সচিব, তিতাস গ্যাস কর্তৃপক্ষ, নারায়ণগঞ্জের জেলা প্রশাসকসহ সংশ্লিষ্টদের রিটে বিবাদী করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!