নারায়ণগঞ্জশুক্রবার , ১৯ মে ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

মানুষের পেটে ক্ষুধা রেখে ব্রিজ করলে উন্নয়ন হয় না: মির্জা আব্বাস

Alokito Narayanganj24
মে ১৯, ২০২৩ ৭:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: মানুষের মুখের ভাষা বুঝতে চেষ্টা করুন। নয়তো পালানোর রাস্তা খুঁজে পাবেন না। শুনছি আপনারা কীভাবে পালাবেন চিন্তাভাবনা করেছেন। আপসে গেলে যান, জোর করে পালাতে পারবেন না।’

আওয়ামী লীগকে উদ্দেশ্য করে এসব কথা বলেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

শুক্রবার (১৯ মে) বিকেলে নারায়ণগঞ্জের চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ১০ দফা বাস্তবায়নের দাবীতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে এই জনসমাবেশের আয়োজন করা হয়।

মির্জা আব্বাস বলেন, দেশকে রক্ষা করতে হলে এই লুটেরা সরকারকে বিদায় করতে হবে। এদের বিদায় না করলে উন্নয়ন হবে না। মানুষের পেটে ক্ষুধা রেখে ব্রিজ করলে উন্নয়ন হয় না। আগে পেটের ভাত তারপর উন্নয়ন। যে উন্নয়নের চেয়ে বেশি নিজের পকেটের উন্নয়ন হয়, সে উন্নয়ন আমাদের প্রয়োজন নেই। তারা সিন্ডিকেট করে জিনিসপত্রের দাম বাড়াচ্ছে। দেশের জনগণ এ লুটপাটের কারণে দারিদ্র সীমার নিচে চলে গেছে।

তত্ত্বাবধায়ক সরকার প্রসঙ্গে তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া চাইলে আজ পর্যন্ত তিনি ক্ষমতায় থাকতে পারতেন। তিনি আপনাদের আন্দোলনের সম্মান জানিয়ে সেদিন তত্বাবধায়ক সরকার দিয়েছিলেন। আর আপনারা কয়েকশ মানুষকে গুম করলেন, হত্যা করলেন। এ তত্বাবধায়ক সরকারের দাবি সবার আগে ছিল জামায়াতের। আজ তাদের নাম শুনতে পারেন না। এখন আবার নাকি তাদের সঙ্গে আপস হচ্ছে শুনলাম। এভাবে একটা দেশ কখনো চলতে পারে না।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বিএনপির নির্বাহী কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু, কাজী মনিরুজ্জামান, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন, সদস্য সচিব গোলাম ফারুক খোকন, মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!