শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৪:৪১ পূর্বাহ্ন

মাস্ক না পড়ায় আদালত পাড়ায় ৬ জনের জরিমানা

আলোকিত নারায়ণগঞ্জঃমহামারি করোনা ভাইরাস(কোভিড-১৯) সংক্রামন প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দীনের নির্দেশনায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনাকালে মাস্ক ব্যবহার না করায় ৬ জনকে জরিমানা করা হয়।

বুধবার (১৫জুলাই) বিকেল ৪টায় নারায়ণগঞ্জ আদালত এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল মতিন খান ও মেহেদী হাসান ফারুক এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযানটি পরিচালিত হয়।

এসময় নারায়ণগঞ্জ আদালত এলাকায় মাস্ক ব্যবহার না করায় ১৮৬০ এর ২৬৯ ধারায় ৬ জনের বিরুদ্ধে মামলা ও মোট ২৩শ টাকা জরিমানা করা হয়। এছাড়া ভবিষ্যেৎ মাস্ক ছাড়া বাহিরে ঘুরা ফেরা না করার নির্দেশ দেন এবং নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের পক্ষ থেকে ৬ জনকে মাস্ক দেওয়া হয়।

অভিযান পরিচালনা প্রসঙ্গে নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান ফারুক বলেন,নারায়ণগঞ্জ জেলা প্রশাসক স্যারের নির্দেশে আমাদের ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হচ্ছে মানুষের মাঝে করোনাভাইরাসে সংক্রামন প্রতিরোধের জন্য। যারা মাস্ক ব্যবহার করছে না তাদের আমরা মামলার মাধ্যমে জরিমানা আরোপ করছি এবং জরিমানা যারা দিতে পারছে না তাদের এক মাসের জেল দেওয়া হয়। এছাড়াও স্যারের পক্ষ থেকে আমরা তাদের মাস্ক উপহার হিসেবে দিচ্ছি এবং মহামারি করোনা ভাইরাস সম্পর্কে বুঝাচ্ছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!