রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৬:৩৮ পূর্বাহ্ন

মুজিববর্ষ উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করেছে র‍্যাব-১১

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করেছে র‍্যাব-১১। মঙ্গলবার (৫ জানুয়ারি) বেলা ১১টায় ‘র‌্যাব সেবা সপ্তাহ’ এর অংশ হিসেবে এ কর্মসূচি পালন করেন র‌্যাব সদস্যরা।

কর্মসূচির উদ্ধোধন করেন র‍্যাব-১১-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খন্দকার সাইফুল আলম।

র‌্যাব-১১-এর সার্বিক তত্ত্বাবধানে রেড ক্রিসেন্ট সোসাইটির সহায়তায় রক্তদান কর্মসূচিতে ৩০ জন র‌্যাব সদস্য স্বেচ্ছায় রক্তদান করেন।

মঙ্গলবার (৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় র‍্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার জসীমউদ্দিন চৌধুরী পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতির পিতার আদর্শে উজ্জীবিত হয়ে মাদক ও সন্ত্রাসমুক্ত বাংলাদেশ গঠনে র‌্যাব দৃঢ়ভাবে কাজ করে যাচ্ছে। রক্তদান কর্মসূচির মাধ্যমে দেশবাসীর সঙ্গে একাত্ম হয়ে র‌্যাব জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করছে। ভবিষ্যত প্রজন্মকে একটি সুন্দর বাংলাদেশ উপহার দিতে র‌্যাবের অপারেশনাল কার্যক্রমের পাশাপাশি এই ধরনের সেবামূলক কার্যক্রমের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

এদিকে ‘র‌্যাব সেবা সপ্তাহ’ উপলক্ষে ৭ জানুয়ারি শীতার্তদের মাঝে এক হাজার শীতবস্ত্র বিতরণ, ১০ জানুয়ারি পাঁচ শতাধিক দুস্থদের মাঝে খাদ্য বিতরণ এবং ১১ জানুয়ারি দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান কর্মসূচি পালন করা হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!