রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:৩২ অপরাহ্ন

মেসিকে পেতে নেইমারের দৌড়ঝাঁপ

আলোকিত নারায়ণগঞ্জ:দীর্ঘদিন ধরে জমাট ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটিয়ে স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সঙ্গে প্রায় বিশ বছরের সম্পর্কের ইতি টানার ঘোষণা দিয়েছেন মেসি। গত মঙ্গলবার ক্লাবকে জানিয়ে দিয়েছেন, তিনি আর বার্সায় থাকতে চান না। তাকে যেনো ক্লাব ছাড়ার অনুমতি দিয়ে দেয়া হয়।

মেসির এমন ঘোষণার পর স্বাভাবিকভাবেই ইউরোপের বড় বড় ক্লাবগুলো নড়েচড়ে বসেছে। অনেক ক্লাবই আগ্রহ প্রকাশ করেছে তাকে দলে নেয়ার ব্যাপারে। তবে অন্য যেকোনো ক্লাবের চেয়ে মেসিকে দলে ভেড়ানোর দৌড়ে এগিয়ে রয়েছে তিনটি ক্লাব; ম্যানচেস্টার সিটি, ইন্টার মিলান ও প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)

স্প্যানিশ ও ইংলিশ সংবাদমাধ্যমগুলোর খবর অনুযায়ী, ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটিতেই যোগ দেয়ার সম্ভাবনা বেশি মেসির। তবে ফ্রান্সের দল পিএসজিও হাল ছাড়ার পাত্র নয়। ক্লাবটির শীর্ষ কর্মকর্তারা এরই মধ্যে খোঁজখবর নেয়া শুরু করেছেন বার্সার সঙ্গে মেসির চুক্তির বিভিন্ন শর্তের ব্যাপারে।

শুধু পিএসজির কর্তারাই নয়, ক্লাবটির বড় তারকা নেইমারও যেনো মাঠে নেমেছেন মেসিকে দলে নেয়ার জন্য। বিভিন্ন সুত্রের খবর প্রিয় বন্ধুকে ফোন করে পিএসজিতে যেতে রাজি করার চেষ্টা করছেন নেইমার এবং নিজ দলের কর্তাব্যক্তিদেরও বলেছেন তারা যেন মেসিকে দলে নেয়ার জন্য প্রস্তাব দেয়।

গত ২০১৭ সালে বার্সেলোনা থেকেই রেকর্ড ট্রান্সফার ফি ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে পিএসজিতে যোগ দিয়েছেন নেইমার। তার আগে ২০১৩ থেকে ২০১৭ পর্যন্ত চার মৌসুম মেসির সঙ্গে বার্সার জার্সি মাতিয়েছেন নেইমার। পেয়েছেন অনেক সাফল্য। বার্সার বড় তারকা মেসির সঙ্গে ভালো বন্ধুত্বও হয়ে যায় নেইমারের, যা রয়েছে এখনও।

সে কারণেই মেসি এখন ক্লাব ছাড়ার সিদ্ধান্ত জানানোর পর, নেইমারও শুরু করেছেন দৌড়ঝাঁপ। যেনো পুনরায় প্রিয় বন্ধুর সঙ্গে একই দলে খেলতে পারেন। যদিও মেসির বাই-আউট ক্লজ ৭০০ মিলিয়ন ইউরো দিয়ে তাকে দলে নেয়া সহজ হবে না পিএসজির জন্য। তবু এই ক্লজের অর্থ কমলে বা ফ্রি ট্রান্সফারে পাওয়া গেলে চেষ্টা করে দেখবে ফ্রেঞ্চ ক্লাবটি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!