বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০১৯, ১২:০৯ পূর্বাহ্ন

মেয়াদ শেষ বছর পুর্বে তবুও সম্পাদক পদে বহাল তবিয়তে আরিফ মিহির!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলা ক্রীড়া সংস্থার মেয়াদ শেষ হলেও এখনো সাধারন সম্পাদক পরিচয় দিচ্ছে আরিফ মিহির। অথচ ২০১৮ সালের ১০ সেপ্টেম্বর মেয়াদ শেষ হয়ে যায়।
একটি সুত্র হতে জানা যায়, ২০১৪ সালের ১০ সেপ্টেম্বর পদাধিকার বলে সদর উপজেলা নির্বাহী অফিসারকে সভাপতি ও শরীফ মোহাম্মদ আরিফ মিহিরকে সাধারন সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। ১ বছর অতিবাহিত হলেও এখনো পর্যন্ত নতুন কমিটি গঠিত হয়নি।
নিয়ম অনুযায়ী সদর উপজেলার নির্বাচিত সাধারন সম্পাদক জেলা ক্রীড়া সংস্থার সদস্য হবে।
আরিফ মিহির একসাথে একাধিক সংগঠনের ও প্রতিষ্ঠানের সাথে জড়িত। তিনি নারায়ণগঞ্জ কলেজের ক্রীড়া শিক্ষক, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ( মেয়াদ উর্ত্তীন),এনজিও ফোরামের সভাপতি, গ্রীন ফর পীচ নামে একটি সংগঠনের সাধারণ সম্পাদক, মুক্তি ক্লিনিক, সিটি ক্লিনিকের পরিচালক,জেলা রোভার স্কাউটস এর কমিশনার ,জামতলায় একাধিক নার্সারীর মালিক সহ একাধিক সংগঠনের সাথে জড়িত।
আরিফ মিহির জেলা প্রশাসনের বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনা করে থাকেন। এই সুযোগ কাজে লাগিয়ে কোন খেলার সাথে জড়িত না থেকেও গুরুত্বপূর্ণ পদটি ভাগিয়ে নিয়েছিলেন। শুধু তাই নয় নিজের প্রভাব বিস্তার করতে নিজের বলয়ের প্রদীপ কুমার দাসকে যুগ্ম সাধারন সম্পাদক, মাহবুব হোসেন বিজনকে কোষাধ্যক্ষ, দিলারা বেগমকে সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করে নেন।
সম্প্রতি জেলা প্রশাসক জসিমউদ্দীন এক ব্যক্তির একাধিক পদ দখল করে রাখায় আরিফ মিহিরের প্রতি অসন্তোষ প্রকাশ করেন। এত গুলো সংগঠন ও প্রতিষ্ঠানে কিভাবে সময় দেন বলে জানতে চান।
প্রকৃত ক্রীড়াবিদরা অবিলম্বে সদর উপজেলা ক্রীড়া সংস্থার কমিটি গঠন করার জোর দাবী জানান।
এ ব্যাপারে আরিফ মিহিরের বক্তব্য জানতে তার মুঠোফোনে কল দেয়া হলে তিনি বলেন,সদর উপজেলা ক্রীড়া সংস্থার মেয়াদ শেষ হয়েছে। ইউএনও বদলী হয়েছে নতুন ইউএনও নাহিদা বারিক বলেছেন নতুন কমিটি দেয়া হবে। রোজা আসার কারনে হয়নি। এতগুলো সংগঠনের সময় দেয়া প্রসঙ্গে বলেন, একসাথে তো সংগঠন গুলোর কাজ হয়না। আলাদা আলাদা কাজ হয় তাই অসুবিধা হয়না। কারো দ্বারা প্রনোদিত না হয়ে নিউজ না করতে অনুরোধ জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!