নারায়ণগঞ্জমঙ্গলবার , ১০ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

যাবজ্জীবন দণ্ড পাওয়া আসামি ফতুল্লায় গ্রেপ্তার

Alokito Narayanganj24
জানুয়ারি ১০, ২০২৩ ১২:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধিঃ ফতুল্লা থেকে খালাতো বোনকে হত্যার অভিযোগে যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত আসামি তৌহিদকে (৪০) দীর্ঘদিন পলাতক থাকার পর আটক করেছে র‍্যাব।

সোমবার (৯ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১ এর সহকারী পুলিশ সুপার মো. রিজওয়ান সাঈদ জিকু।

এর আগে ৮ জানুয়ারি ফতুল্লা থানাধীন সস্তাপুর (ফকির গার্মেন্টস) এলাকা থেকে তৌহিদকে আটক করে।

এজাহার থেকে জানা যায়, ২০১৩ সালের ১ মে নারায়ণগঞ্জের বন্দর থানাধীন নবীগঞ্জে একটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। আপন খালার সঙ্গে টাকা লেনদেনের জের ধরে খালাতো বোনকে নিজ বাড়িতে ধাতব বস্তু দিয়ে গুরুতর জখম করে হত্যা করে তৌহিদ। ওই ঘটনায় ভিক্টিমের বাবা বাদী হয়ে বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আটক আসামি এই হত্যা মামলার একমাত্র এজাহারনামাীয় আসামি। তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত ২০১৬ সালে তাকে যাবজ্জীবন কারাদণ্ড দেন।

আসামির স্বীকারোক্তি মতে জানা যায়, ওই ঘটনার পর আসামি আটক হয় এবং দীর্ঘ ১৮ মাস জেল খাটে। পরবর্তীতে জামিনে বের হয়ে দেশের বিভিন্ন জেলায় আত্মগোপনে চলে যায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!