নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১০ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

যুবলীগ নেতা চুসনী শাহীনের ১৭ বছরের কারাদণ্ড

Alokito Narayanganj24
নভেম্বর ১০, ২০২২ ৫:১৯ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধিঃ ফতুল্লা মডেল থানার অস্ত্র মামলায় শাহীন ওরফে চুসনী শাহীন (৪৩) নামে একজনকে ১৭ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ যুগ্ম জেলা ও দায়রা জজ কাজী ইয়াসিন হাবীবের আদালত এই রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত শাহীন ওরফে চুসনী শাহীন  ফতুল্লার ফাজিলপুর এলাকার মৃত মুনসুর কনট্রাক্টরের ছেলে।ফতুল্লার এনায়েতনগর ইউনিয়ন যুবলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান  বিষয়টি নিশ্চিত করে বলেন, নারায়ণগঞ্জ যুগ্ম জেলা ও দায়রা জজ অস্ত্র আইনের দুইটি ধারায় শাহীন ওরফে চুসনী শাহীনকে ১৭ বছরের কারাদণ্ডে দণ্ডিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, ২০১৫ সালের ৬ এপ্রিল র্যাব-১১ ফতুল্লা এলাকা থেকে অভিযান চালিয়ে শাহীন ওরফে চুসনী শাহীনকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি ও একটি চাকু উদ্ধার করা হয়। পরে এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় মামলা করা হয়। সেই মামলার তদন্ত শেষে সাক্ষীদের সাক্ষ্যগ্রহণের ভিত্তিতে অস্ত্র আইনের দুইটি ধারায় ১৭ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!