বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৮:২২ পূর্বাহ্ন

যুবসমাজকে রক্ষা করতে পারে একমাত্র ক্রীড়াজগত : লিটন

ফতুল্লা সংবাদদাতা : মহান বিজয় দিবস উপলক্ষে মরহুম রাশেদ আলী স্মৃতি নাইট ডিগবল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার ১৬ ডিসেম্বর রাত ৮টায় ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন।
ফতুল্লা ১, ২ ও ৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল-আমিন হোসেনর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, দাপা আদর্শ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সিরাজুল ইসলাম ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুল কবীর হাবিব, ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম শহীদ ও ফতুল্লা ইউপি সদস্য মোঃ হাসমত।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন বলেন, যুব সমাজকে খেলাধূলার প্রতি আগ্রহী করে তাদেরকে রক্ষা করতে হবে। যুবসমাজকে রক্ষা করতে পারে একমাত্র ক্রীড়াজগত। তাই বেশি বেশি করে খেলাধূলার আয়োজন করতে হবে। করোনা মহামারি এ বৈশ্বিক সংকটে তরুণদের বিপদগামী হতে দূরে রাখা, খেলাধুলার মাধ্যমে শারীরিকভাবে সুস্থ জাতি গঠনে আগ্রহী ও সামাজিক মূল্যবোধ তৈরির লক্ষ্যে মরহুম রাশেদ আলী স্মৃতি নাইট ডিগবল ফুটবল টুর্নামেন্টের আয়োজকদের ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।
এসময় আরো উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাদেকুল ইসলাম সাদেক, প্রচার সম্পাদক মিন্টু পাল, দপ্তর সম্পাদক মো. শাহজাহান,  ও শওকত জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরফান মাহমুদ বাবু, যুগ্ম সম্পাদক রুবেল চৌধুরী, ১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আল-আমিন, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন পলাশ, প্রচার সম্পাদক নূর হোসেন,  মোয়াজ্জেম বাবু ও জয় প্রমূখ।
মরহুম রাশেদ আলী স্মৃতি নাইট ডিগবল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় রাশেদ আলী স্মৃতি সংসদ বনাম বঙ্গবন্ধু সৈনিক টিমের নির্ধারিত সময়ের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই শেষে ট্রাইবেকারেও ম্যাচ ড্র হয়। পরবর্তীতে বঙ্গবন্ধু সৈনিক টিম টসে হেরে গেলে বিজয়ী হয় রাশেদ আলী স্মৃতি সংসদ। খেলা শেষে প্রধান অতিথি প্রতিযোগিদের মাঝে পুরস্কার তুলে দেন।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!