শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১২:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
লিপি ওসমানের সুস্থতা কামনায় কাশিপুরে ছাত্রলীগ নেতা দিপ্ত’র উদ্যোগে দোয়া সিদ্ধিরগঞ্জ যুবদলের কমিটি গঠন কল্পে ফরম বিতরণ ছাত্রলীগ নেতা শামীম ও শান্তর উদ্যোগে ওসমান পরিবারের সুস্বাস্থ্য কামনায় দোয়া লিপি ওসমান সহ পরিবার এর সুস্থতা কামনায় জিল্লুর রহমান লিটন এর উদ্যেগে দোয়া চেঞ্জ ফাউন্ডেশনের প্রস্তুতিমুলক সভা নারায়ণগঞ্জে এবার মসজিদের হাউস পরিষ্কার করতে গিয়ে বিদ্যুতস্পৃষ্ট, নিহত ১ সেচ্ছাসেবকলীগ নেতা লিটনের উদ্যোগে ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনায় দোয়া যুবলীগ নেতা জুয়েলের উদ্যোগে ওসমান পরিবারের সুস্থতা কামনায় দোয়া আল্লামা আহমদ শফী আর নেই আড়াইহাজারে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবন

যে কোন সেবা পেতে পুলিশ পাশে থাকবে-অতিরিক্ত পুলিশ সুপার

আলোকিত নারায়ণগঞ্জ:এডিশনাল এসপি (প্রশাসন) মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, ঘুষ মুক্ত পুলিশ চান এসপি মহোদয়। এটা বাস্তবায়নে আপনাদের সহযোগিতা কামনা করি। জিডি করতে টাকা লাগে না, এমন কি জিডিতে যুক্ত মোবাইল নম্বরে ফোন করে খবর নিচ্ছে মনিটরিং কমিটি। কোন পুলিশ যদি টাকা চায়, তাহলে কার্ডে আমাদের নম্বরে ফোন দিয়ে জানাবেন। দেখেন সে অফিসার বিরুদ্ধে আমরা ব্যবস্থা নেই কি না? নারায়ণগঞ্জ জেলা পুলিশ যতটুকু ভালো আছে, তার চেয়ে বেশি ভালো করতে চাই। আগামী ১ মাসের মধ্যে সকল অফিসার রুমে সিসি ক্যামেরা যুক্ত হচ্ছে, সে টার মনিটরিং করবে এসপি অফিস থেকে। সবার সহযোগিতা না হলে, কোন সমস্যা দূর করা সম্ভব না। মাদক নির্মূল পুলিশের একা সম্ভব না, সকলের সহযোগিতা লাগবে। এই করোনা কারণে আমাদের অনেক পরিকল্পনা বাস্তবায়ন সম্ভব হয়নি। আপনাদের ট্যাক্সের টাকায় আমাদের বেতন পাই, আপনাদের প্রাপ্ত সেবা দেয়া আমরা বদ্ধপরিকর। প্রধানমন্ত্রী স্বপ্নের বাংলাদেশ গড়ে তোলা ধারাবাহিকতায় পুলিশ বাহিনী কাজ করছে। প্রতি মাসে ৩ তারিখে ওপেন হাউজ হবে, এই তারিখ যত কিছু থাকুক। থানা সব সময় নাগরিকদের জন্য অবমুক্ত, যে কোন সেবা পেতে পুলিশ পাশে থাকবে।মন্ডলপাড়া যানজট নিয়ে তিনি বলেন, আগামী এক মাসের মধ্যে সুন্দর পরিবেশ করা হবে।
৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওপেন হাউজ ডে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি একথা বলেন।
থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ডা. শাহনেওয়াজ, সোলেয়মান, শংকর রায়, কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস ও মিজানুর রহমান টুলু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!